লালপুরের চংধুপইল ইউনিয়ন আ. লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন : মোজাম্মেল সভাপতি, রেজাউল সম্পাদক

নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইইউনিয়ন উৎসব মুখর পরিবেশে আ.লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ইউনিয়ন কমিটি বিলুপ্ত করে মোজাম্মেল হক কে সভাপতি ও রেজাউল করিম কে সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ৯টি ওয়ার্ডের তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় চংধুপইল ইউনিয়ন আ.লীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন সাবেক সংসদ ও নাটোর জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু আল বেলাল এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্যদেন উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী।

এসময় অন্যান্যের মধ্যে নাটোর জেলা পরিষদের সদস্য বদিউর রহমান, জেলা আ.লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, উপজেলা আ.লীগের সাংগাঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদিকা কাজি আছিয়া জয়নুল বেনু, মহিলা আ.লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান পরভীন আক্তার বানুসহ আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের হাজারো নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।