কোয়েল পাখির ডিম দেয়ার কথা বলে চৌগাছায় মেয়ে শিশুকে যৌন হয়রানির অভিযোগ

কোয়েল পাখির ডিম দেয়ার কথা বলে যশোরের চৌগাছায় সাড়ে ৪ বছর বয়সী এক মেয়ে শিশুকে যৌন হয়রানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনা ঘটেছে শুক্রবার বিকেলে চৌগাছা উপজেলার স্বরূপদাহ উনিয়নের একটি গ্রামে। ওই শিশুকে যশোর ২৫০শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বাচ্চাটির মা সাংবাদিকদের কাছে  অভিযোগ করেন, শুক্রবার বিকেলে তার সাড়ে ৪ বছর বয়সী মেয়ে খেলছিলো। এ সময় প্রতিবেশী ইউনুছ আলীর ছেলে রায়হান (১৪) তাকে কোয়েল পাখির ডিম দেয়ার কথা বলে তাদের ঘরে নিয়ে যায়। তখন তাদের বাড়িতে কেউ ছিলো না। ঘরের ভেতরে নিয়ে রায়হান  মেয়েটির  প্যান্ট খুলে যৌন হয়রানি করে। একপর্যায়ে  তার মেয়ে  চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। রায়হান তাকে যৌন হয়রানি করেছে বলে মেয়েটিও তাকে  জানিয়েছে। পরে রাত ১১টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, শিশুটিকে  যৌন হয়রানির ঘটনায় হাসপাতালে আনা হয়। তার শরীর থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ধর্ষণ হয়েছে কি না তা রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।স্বরূপদহা ইউনিয়ন পরিষদের কাকুড়িয়া ওয়ার্ডের ইউপি সদস্য শাহাজালাল জানান,  ছেলেটি ও মেয়েটির  পরিবার চৌগাছা থানায় অবস্থান করছে।  চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ অভিযোগের সত্যতা নিশ্চিত করেন।