অসামাজিক কার্যকলাপের দায়ে সিলেটের হোটেল থেকে গ্রেফতার ৭

অসামাজিক কার্যকলাপের দায়ে সিলেটের দক্ষিণ সুরমা হোটেল থেকে ৭ জন গ্রেফতারের খবর পাওয়া গেছে। দক্ষিণ সুরমার ভার্থখলাস্থ অভি আবাসিক হোটেল থেকে শুক্রবার (৫ ফেব্রুয়ারী ) রাতে ৭ জন নারী ও পুরুষকে আটক করেছে দক্ষিণ সুরমা পুলিশ।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলামের বরাত দিয়ে সিলেট মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, শুক্রবার রাত সাড়ে টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলাস্থ অভি আবাসিক হোটেলে বিশেষ অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত লিপ্ত অবস্থায় ৩ নারী ও ৪ জন পুরুষকে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

পুলিশে খাচায় যারা বন্ধি হয়েছে এর মধ্যে পুরুষে বাড়ি হচ্ছে- মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার সরইবাড়ী গ্রামের শুক্কুর মিয়ার ছেলে মো. জসিম মিয়া (২৫), সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার শিবপুর গ্রামের মো. আফতাব মিয়ার ছেলে মো. শামছুল হক (২৬), একই উপজেলার মুক্তাখাই গ্রামের নূর মোহাম্মদের ছেলে মো. নাজমুল হোসেন (১৮), ময়মনসিংহ সদর থানার সাভার গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী (২৪)।

দক্ষিণ সুরমা থানার এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী পিপিএম এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। তাকে সহযোগীতা করেন এসআই সঞ্জয় চন্দ্র দে, এএসআই পিপলু সেন, এটিএসআই শামীম মিয়া, নারী কনস্টেবল সোনারা বেগম ও হেনা আক্তার। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।