কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে কোভিড-১৯ ভ্যাকসিন

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে ৪’শ ৭৮ ডোজ কোভিড-১৯ ভ্যাকসিন। মহামারী করোনার স্বাস্থ্য সুরক্ষার নিশ্চিতকল্পে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছায় ভ্যাকসিন বহনকারী এ্যাম্বুলেন্সটি। উপজেলা নির্বাহী অফিসার আছাদুজ্জামান রিপন এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি কোভিড-১৯ এই ভ্যাকসিন গ্রহন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বাহাউল ইসলাম, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মনিরুজ্জামান সহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও কর্মকর্তা-কর্মচারীরা।

এর আগে সকালে জেলা সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ এর নিকট ৪’শ ৭৮ ডোজ ভ্যাকসিন বুঝিয়ে দেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ জানান, সারা দেশের ন্যায় আগামী ৭ ফেব্রুয়ারী থেকে সুরক্ষা অ্যাপে নিবন্ধনের মাধ্যমে অগ্রাধিকার ভিত্তিতে ফ্রন্ট লাইনার ও ৫৫ এর উদ্ধে বয়স্কাদের শরীরে সকাল ৮ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত এই ভ্যাকসিন প্রয়োগ করা হবে।