আদিবাসী ধর্ষিতার বাড়ি পরিদর্শন, নগদ অর্থ ও পাকাবাড়ি দেয়ার প্রতিশ্রুতি

দিনাজপুরের ঘোড়াঘাটের চাঞ্চল্যকর আদিবাসী ধর্ষিতা স্কুল ছাত্রীর বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন, উপজেলা চেয়ারম্যান আবদুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলম, থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সাংবাদিক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশাদুজ্জামান ভুট্টু।

উপজেলা প্রশাসন ধর্ষিতার মা রাণী সরেন ও পরিবারের সদস্যদের সাথে কথা বলে ভুক্তভোগী পরিবারকে নগদ অথর্, ৩ বস্তা শুকনো খাবার এবং পাকা বাড়ি করে দেয়ার আশ্বাস্ত করেন,উপজেলা চেয়ারম্যান আবদুর রাফে খন্দকার সাহানশা ও উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলম।

উল্লেখ্য যে, গত ৩১শে জানুয়ারি শনিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার খোদাদাদপুর বাওপুকুর গ্রামের আদিবাসী স্কুল ছাত্রীকে বাড়ির পার্শ্বে একটি লিচু বাগানে ছদ্মবেশী প্রেমিক সহ ৫/৬ জন মিলে পালাক্রমে গণধর্ষণ করে।

পরদিন রবিবার সন্ধ্যায় ধর্ষিতার মা রাণী সরেন ছদ্মবেশী প্রেমিক লাবু সহ কয়েক জনের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

পুলিশ অভিযান চালিয়ে ছদ্মবেশী প্রেমিক লাবু সহ ৩ ধর্ষককে গ্রেফতার করে।পুলিশ ধর্ষিতার জবানবন্দী অনুযায়ী রায়হান কবির নামে আরও এক জনকে গ্রেফতার করে।