শিবগঞ্জ পৌরসভায় মিলে মিশে ভোট করলেন পাঁচ কাউন্সিলর প্রার্থী

বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা সকল দ্বন্দ্ব ও সংঘাত ভুলে মিলে মিশে পৌর নির্বাচনে অংশ নিয়েছিলেন।

৩০ জানুয়ারী শনিবার ৩য় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে উটপাখি মার্কার কাউন্সিলর প্রার্থী শাহাদত জামান, টেবিল ল্যাম্প মার্কার কাউন্সিলর প্রার্থী এবিএম শাহাবুদ্দিন বায়েজিত, পানির বোতল মার্কার কাউন্সিলর প্রার্থী আবুল হোসেন, গাজর মার্কার কাউন্সিলর প্রার্থী হারুনুর রশিদ ও পাঞ্জাবি মার্কার কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি এমন বিরল নজির স্থাপন করেছেন।

ঐ ওয়ার্ডের দহিলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটের দিন শুরু থেকে শেষ পর্যন্ত তাদের মধ্যে এ সহযোগীতামূলক সম্পর্ক লক্ষ্য করা যায়। সকাল থেকে তারা একত্রে ভোট কেন্দ্র এলাকায় শান্তিপূর্ণভাবে অবস্থান নিয়ে ভোটারদের মন জয় করেছেন।

উটপাখি মার্কার প্রার্থী শাহাদত জামান বলেন, আমরা ভোটের শুরু থেকে ফলাফল পর্যন্ত একত্রেই ভোট কেন্দ্রে অবস্থান করেছি। আমাদের মধ্যে কোন হিংসা ও বিদ্বেষ ছিলোনা। ঐ ভোট কেন্দ্রের ভোটার জিন্নাহ জানান, কাউন্সিলর পদে সুষ্ঠু ভোট হয়েছে। জনগণ র্নিবিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে। কাউন্সিলর প্রার্থীদের আচরণ ছিলো খুবই প্রশংসনীয়।

ভোটের ফলাফলে উটপাখি মার্কার প্রার্থী শাহাদত জামান ৫ ভোটে বিজয়ী হয়। তার প্রাপ্ত ভোট ৪৫১। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেবিল ল্যাম্প মার্কার প্রার্থী এবিএম শাহাবুদ্দিন বায়েজিত পেয়েছেন ৪৪৬ ভোট। এছাড়াও পানির বোতল প্রতীকে আবুল হোসেন পেয়েছে ৩০০ ভোট, গাজর মার্কার বর্তমান কাউন্সিলর হারুনুর রশিদ পেয়েছেন ২৮৩ ভোট এবং পাঞ্জাবি মার্কার প্রার্থী রবিউল ইসলাম রবি পেয়েছেন ১৫ ভোট।

নির্বাচিত হওয়ারপর নব-নির্বাচিত কাউন্সিলর শাহাদত জামান তার বিজয়কে ৮নং ওয়ার্ডবাসীর বিজয় বলে আখ্যায়িত করেছেন। তিনি সকলকে সমসুযোগ সুবিধা দিয়ে জনগণের সেবক হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেছেন।

জানুয়ারী, ৩১, ২০২১ at ১৫:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআইআর/এমআরএইস