কালীগঞ্জ পৌর নির্বাচনে আবারও নৌকার মাঝি আশরাফ

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আশরাফুল আলম আশরাফ আবারও নৌকার মাঝি হলেন। তিনি পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক। শনিবার (৩০ জানুয়ায়ী) পঞ্চম ধাপের পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের প্রার্থী বাছাই সভাতে মেয়র প্রার্থী হিসেবে আশরাফুল আলম আশরাফের নাম চুড়ান্ত করা হয়েছে।

কালীগঞ্জ পৌরসভার এ নির্বাচনে দলীয় নৌকা প্রতিক পেতে ৭ জন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেছিলেন। তারা হলেন- স্থানীয় আ’লীগের মনোনিত বর্তমান মেয়র আশরাফুল আলম আশরাফ, যুবলীগ নেতা ও সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, সাবেক সাংসদ আব্দুল মান্নানের ভাইপো সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক শাহেদ কবির লিমন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাড, মতিয়ার রহমান মতি, যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রেজাউল করিম রেজা ও পৌর আ’লীগের প্রচার সম্পাদক প্রশান্ত কুমার খাঁ।

কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন জানান,পৌরসভা নির্বাচনের শেষ ধাপের ঘোষিত তফসিল অনুয়ায়ী আগামী ২৮ ফেব্রয়ারী ভোট গ্রহন অনুষ্টিত হবে। এ পৌরসভাতে মোট ভোটার সংখ্যা ৩৮ হাজার ৪ শত ৮৪ জন। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে তারা অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জানুয়ারী, ৩০, ২০২১ at ১৯:২৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/অক/বিএইসবি/এমআরএইস