চুয়াডাঙ্গা জেলায় আসন্ন দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে দামুড়হুদা মডেল থানা চত্বরে ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে

চুয়াডাঙ্গা জেলায় আসন্ন দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে নিরাপত্তা নিশ্চিত করতে দামুড়হুদা মডেল থানা চত্বরে নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্সদের উদ্দেশ্যে ব্রিফিং প্রদান করেন সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

চুয়াডাঙ্গা জেলায় আসন্ন দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে দামুড়হুদা মডেল থানা চত্বরে ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল ৩০ জানুয়ারী শনিবার অনুষ্ঠিতব্য চুয়াডাঙ্গা জেলায় আসন্ন দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে শুক্রবার ২৯ জানুয়ারী সকাল সাড়ে ১০ টার সময় দামুড়হুদা মডেল থানা চত্বরে ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম উক্ত “ব্রিফিং অনুষ্ঠানে” নির্বাচন ডিউটিতে নিয়েজিত অফিসার ফোর্সদের নির্বাচন ডিউটিতে করনীয়-বর্জনীয় সম্পর্কে ব্যাপক আলোচনা করেন। উক্ত ব্রিফিং অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জনাব মোঃ আবু রাসেল, থানার অফিসার ইনচার্জ সহ নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার ফোর্স।

ভোট গ্রহন শতভাগ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে পুলিশ সুপার দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এ সময় তিনি বলেন- সকলকে ব্যক্তি ও দলের উর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে হবে। ভোট গ্রহন সুষ্ঠু করতে যা যা করনীয় তাই করতে হবে। তিনি বলেন অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহন নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। কারও গাফলতির কারনে অবাধ ভোট গ্রহন বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।

পরিশেষে পুলিশ সুপার সুষ্ঠু ভোট গ্রহন নিশ্চিত করতে ভোটের সাথে সংশ্লিষ্ট ব্যক্তি, প্রতিষ্ঠান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটারসহ সকলের সহযোগীতা কামনা করেন। নির্বাচনে বিশৃঙ্খলাকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যে কোন প্রতিযোগীতায় জয়-পরাজয় থাকবেই উল্লেখ করে- পুলিশ সুপার সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনের ফলাফল মেনে নেওয়ার আহবান জানান এবং নির্বাচন পরবর্তী সকল প্রকার সহিংসতা পরিহার করার আশাবাদ ব্যক্ত করেন।

জানুয়ারী, ২৯, ২০২১ at ২০:৩৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/এমটি/এমটিআর/এমআরএইস