চৌগাছা থানার বিদায়ী অফিসার ইনচার্জ রিফাত খান রাজীবের বিদায়ী সংবর্ধনা

যশোরের চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজীবের বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকালে প্রেসক্লাব চৌগাছার আয়োজনে ক্লাবের সম্মেলন কক্ষে এ বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। ক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরীর সভাপতিত্বে স্মৃতিচারণ মূলক আলোচনা করেন বিদায়ী অফিসার ইনচার্জ রিফাত খান রাজীব, নবাগত অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম।

এ সময় বিদায়ী অফিসার ইনচার্জ বলেন, মাদক, চোরাচালান, সন্ত্রাস, চাঁদাবাজ প্রতিরোধে সব সময় সাংবাদিকদের সহযোগিতা পেয়েছি। বিদায়ের আগ মুহুর্তে সাংবাদিকদের নিকট থেকে যে ভালোবাসা পেলাম তা আমার চিরকাল মনে থাকবে। আপনারা যে সম্মান দেখালেন তা কখনো ভুলবোনা।

নবাগত অফিসার ইনচার্জ বলেন, যেভাবে আপনারা ইতোপূর্বে সহযোগিতা করেছেন সেভাবে আমি আপনাদের সহযোগিতা চাই। তিনি বলেন, গণমাধ্যম ও পুলিশের কাজ অনেকটা একই সূত্রে গাঁথা। তাই আমরা মানুষের কল্যানে একসাথে কাজ করব। অন্যান্যদের মধ্যে আলোচনা করেন পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান ও জি এম মোস্তফা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু প্রমূখ।

এ সময় ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, সহ-সভাপতি শেখ ওয়ালিউর রহমান, যুগ্ম সম্পাদক এ কে এম শামীম আল মামুন শাহীন, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, দপ্তর সম্পাদক কবিরুল ইসলাম, সাংবাদিক টিপু সুলতান, শওকত আলী, শামীম রেজা, সুজন দেওয়ান, জাফর ইকবাল রিপন, শিপলু খান, রাসেল ইমাম মিঠুসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও থানা পুলিশের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিদায়ী ও নবাগত অফিসার ইনচার্জকে ক্লাবের পক্ষ থেকে বই উপহার দেয়া হয়।

জানুয়ারী, ২৯, ২০২১ at ২০:২১:৪২ (GMT+06)
দেশদর্পণ/এমটি/এমএমআই/এমআরএইস