চৌগাছা পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা সোহরাব আর নেই

যশোরের চৌগাছা পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন (৪৮) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহির রাজিউন)। মঙ্গলবার রাত ২ টা ১৫ মিনিটের দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে পৌর এলাকার পাঁচনামনা গ্রামের নিজ বাড়িতে মারা যান। মৃত্যু কালে তিনি মা ভাই, বোন ও দুই ছেলে মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তিনি পাঁচনামনা গ্রামের মৃত বোরাক হোসেনের বড় ছেলে। সোহরাব হোসেনের মৃত্যুতে বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত সহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

মৃত্যু খবর ছড়িয়ে পড়লে দীর্ঘ দিনের রাজনীতি সহপাঠি, বড় ভাইসহ সর্বস্তরের মানুষ তার বাড়িতে ভিড় করেন। বেলা বাড়ার সাথে সাথে যশোর জেলা বিএনপি ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ পাশ^বর্তী ঝিকরগাছা, ঝিনাইদাহ জেলার কালিগঞ্জ, কোটচাঁদপুর, মহেশপুর উপজেলার বিএনপির নেতৃবৃন্দ প্রিয় নেতার বাড়িতে ছুটে আসেন এবং শোকাহত পরিবারকে শান্তনা দেন। বুধবার বাদ আছর চৌগাছার ঐতিহ্যবাহি সরকারী শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে পিতার কবরের পাশে চির নিদ্রায় শায়িত করা হয়। জানাজা নামাজ পরিচালনা করেন পাঁচনামনা জামে মসজিদের ইমাম মাওঃ আব্দুল খালেক

জানাজায় জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড, সৈয়দ সাবেরুল হক সাবু, সাবেক পৌর মেয়র এ্যাড, মোঃ ইসাহক, বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খাঁন, নগর বিএনপির সভাপতি সাবেক মেয়র মারুফুল ইসলাম মারুফ, সাধারণ সম্পাদক মনির আহমেদ সিদ্দিকি বাচ্চু, ঝিকরগাছা উপজেলা বিএনপির আহবায়ক মতুর্জা এলাহি টিপু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহিদুল বারী রবু, চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান, চৌগাছা উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, এমএ সালাম, আতাউর রহমান লাল, পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, যুগ্ম আহবায়ক হাজী আব্দুল হালিম চঞ্চল, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, বিএনপি নেতা মাসুদুল হাসান, মোবারক হোসেন, শাহিদুল ইসলাম, আ্দুল ওয়াহেদ, জামায়াত নেতা গোলাম মোর্শেদ, মাষ্টার কামাল আহমেদ, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, উপজেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক আঃ মান্নান, সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন আহমেদ, আরিফুল ইসলাম ওয়াসিম, আবু বক্কর সিদ্দিক সহ বিএনপি তার সহযোগী সংগঠন ও বিভিন্ন রাজনৈতি দলের নেতৃবৃন্দ এবং নানা শ্রেনী পেশার হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন।

নিহতের ছোট ভাই সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক জানান, প্রতি দিনের ন্যায় মঙ্গলবার রাতের খাবার খেয়ে ভাই ঘুমাতে যাই। রাত আনুমানিক ২ টার দিকে তার ঘর হতে ভয়ংকার শব্দ বের হওয়ায় আমরা ঘরে ছুটে যায়। এসময় দেখি সে খাটের উপর বমি করে জ্ঞান হারিয়ে ফেলেছে। অচেতন অবস্থায় সঙ্গে সঙ্গে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

জানুয়ারী, ২৭, ২০২১ at ২০:১৮:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএমআই/এমআরএইস