শ্রীকোল ইউপি চেয়ারম্যান নির্বাচনের ঘোষনা দিলেন আলিমুজ্জামান মোল্যা

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরার শ্রীপুর উপজেলার ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে নিজেকে প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন কেন্দ্রীয় কমিটি (বাংলাদেশ অধ্যায়) অর্থ বিষয়ক সম্পাদক, সু-শিক্ষিত, তরুন সমাজ সেবক, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর ভাইয়ের আস্হাভাজন আলিমুজ্জামান মোল্যা আলিম। তিনি ৩ নং শ্রীকোল ইউনিয়নবাসীর নিকট দোয়া ও আর্শিবাদ চেয়ে নিজেকে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন।

তিনি দলীয় মনোনয়নের বিষয়ে বলেন, আমি আগামী ইউপি নির্বাচনে দলের হাই কমান্ডের নিকট মনোনয়ন চাইবো। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে শ্রীকোল ইউনিয়নকে একটি আদর্শ, উন্নত, ডিজিটাল, আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো। ইউনিয়নের ত্যাগী আওয়ামীলীগ কর্মীরা বার বার নির্যাতিত আর এ সকল ত্যাগী আওয়ামীলীগ কর্মীদের বাঁচানোর জন্য আমাদের সক্রিয় ভূমিকা পালন করতে হবে। ব্যাক্তি স্বার্থে দল নই, দলের স্বার্থে রাজনীতি চাই।

এ সময় তিনি আরো বলেন, আওয়ামী সংগঠন আমার প্রানের সংগঠন। আমি মনে প্রানে আওয়ামীলীগকে ভালোবাসি এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে নিয়েই আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সাথে আছি। তিনি ২০০১ সালে জামায়াত-বিএনপির রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পরে জামায়াত-বিএনপি পতন বিরোধী আন্দোলনে তৎকালীন কলেজ ছাত্রলীগের একজন স্বক্রিয় সদস্য হিসেবে রাজপথে সরব ছিলেন। এবং ১/১১ তৎকালীন সময়ে নির্যাতিত হয়েছিলেন।

জানুয়ারী, ২৫, ২০২১ at ১৮:৫৩:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমআরএইস