দৌলতপুরে সাড়ে তিন হাজার শীতার্ত মানুষ পেল আল-সালেহ লাইফ লাইনের কম্বল

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় এবার অসহায় ও সুবিধা বঞ্চিত সাড়ে তিন হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন বিদেশভিত্তিক উন্নয়ন ও সেবামূলক সংস্থা আল-সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লি. কর্তৃপক্ষ। এর আগে করোনাকালে এই সংস্থাটি ১০ হাজারেরও বেশি পরিবারকে খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান করে।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে দৌলতপুর উপজেলার সাদিপুরে আল-সালেহ লাইফ লাইনের ইটভাটা মাঠ চত্ত্বরে সংস্থাটির পক্ষ থেকে বিভিন্ন এলাকার সাড়ে তিন হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। আল-সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিমিটেডের কো-অর্ডিনেটর বিশিষ্ট সমাজসেবক হাজি হুমায়ুন কবির শীতার্তদের হাতে এসব কম্বল তুলে দেন। এ সময় আল-সালেহ লাইফ লাইনের প্রোজেক্ট ম্যানেজার মামুনুর রশিদসহ সংস্থাটির অন্য কর্মকর্তারা।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ নেতা, সমাজসেবক হাজি হুমায়ুন কবির বলেন, শীতের তীব্রতা বেড়ে যাওয়ার কারণে দুস্থ, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষগুলোকে খুবই দুর্ভোগে পড়তে হয়েছে। বর্তমানে তাদের তেমন কোনো কর্মও নেই। এমন পরিস্থিতিতে আল-সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে সাড়ে তিন হাজার মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হলো। এই সংস্থাটি সব সময় অসহায় মানুষের পাশে রয়েছে। পরবর্তীতেও এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত রাখা হবে। চলমান থাকবে অন্যান্য সেবামূলক করসূচিও।

প্রসঙ্গত, কুয়েতভিত্তিক এই উন্নয়ন ও সেবামূলক সংস্থাটির উদ্যোগে করোনাকালে লকডাউনের সময় ১০ হাজারের বেশি পরিবারকে খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। দৌলতপুরসহ দেশের বিভিন্ন স্থানে সংস্থাটি তাদের নিজস্ব অর্থায়নে এ যাবত পর্যন্ত বহু গৃহহীন পরিবারকে বাড়ি করে দিয়েছে। এ ছাড়া মসজিদ ও মাদ্রাসাসহ আরো বেশকিছু প্রতিষ্ঠান করে দিয়ে সবার কাছে ব্যাপক প্রসংশিত হয়েছে এই সংস্থাটি।

জানুয়ারি, ২৪, ২০২১ at ১২:৩৩:৪২(GMT+06)
দেশদর্পণ/আকি/এসআরএস/এমআরএইস