কাজিপুরে মোহাম্মাদ নাসিম স্মরণে দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় প্রয়াত জননেতা মোহাম্মাদ নাসিম স্মরণে মরহুম সিদ্দিক সরকার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এস এম শাহ্ আলম কাজল দোয়া মাহফিল ও ২শত হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

শনিবার ২৩ জানুয়ারি বিকেলে সদর ইউনিয়নের নতুন মেঘাই কাজলের নিজ বাড়িতে এই আয়োজন করে। স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় (এমপি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে পিতা মোহাম্মাদ নাসিমের আদর্শ ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে আসার আহবান জানান। এবং যমুনা নদী অববাহিকায় কাজিপুরের দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে রাজনৈতিক লক্ষ্য নির্ধারণের জন্য সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

মরহুম সিদ্দিক সরকার ফাউন্ডেশনের সভাপতি এডভোকেট নূর-ই-আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, ও সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল। উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল প্রমূখ।

জানুয়ারী, ২৩, ২০২১ at ২০:৪৩:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এএসচি/এমআরএইস