হাসপাতাল হতে চুরি যাওয়া নবজাতক উদ্ধার ও স্বামী-স্ত্রী চোর গ্রেফতার

অবশেষে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল হতে চুরি যাওয়া নবজাতক শিশু উদ্ধার করা সহ দুই চোরকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন রানীনগর পানির ট্যাঙ্কির পাশে অবস্থিত ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টুর বস্তি থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় ওই বস্তির বাসিন্দা শিশু চোর মোসাঃ মৌসুমি বেগম(২৩) ও তার স্বামী-মোঃ সজিব(২৫)কে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা শাখার এসআই ছয়ফুল ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতার সজিবের পিতার নাম মোঃ আঃ মজিদ।

এর আগে (২০ জানুয়ারী) সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২৩ নং ওয়ার্ডে শ্রী মাসুম রবি দাশ এবং শ্রীমতি শিল্পি রাণী দাস (কমলী) দম্পতির একটি কন্যা সন্তান জন্ম লাভ করেন। তারা নগরীর রাজপাড়া থানাধিন লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকার বাসিন্দা। এরপর গত (২২ জানুয়ারী) সকাল সাড়ে ৯টার দিকে নবজাতক শিশুকে অজ্ঞাতনামা মহিলা নবজাতকের মায়ের সাথে সম্পর্ক স্থাপন করে নবজাতকের মায়ের অজান্তে চুরি করে পালিয়ে যায়।

আরএমপি সূত্রে জানা যায়, নবজাতক চুরির ঘটনায় রামেকে চ্যাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনায় তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে গতকাল নগরীর তালাইমারী পল্টুর বস্তিতে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রী দুই চোরকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় শিশুটিকে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে আরএমপি সূত্রে জানা গেছে ।

জানুয়ারী, ২৩, ২০২১ at ২০:২১:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআরআর/এমআরএইস