কাজিপুরে চরগিরিশ ইউপি’র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন নুরু তালুকদার

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৮ নং চরগিরিশ ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তারুণ্যদীপ্ত, স্বাধীনচেতা, সমাজ সচেতন, বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নুরু তালুকদার।

দুর্গম চরাঞ্চল, যমুনা নদী দ্বারা বিভক্ত অত্র ইউনিয়ন। নদীর ভাঙ্গা গড়ার সাথে জড়িত এই এলাকার মানুষের শিক্ষা দীক্ষা, জীবন জীবিকা।

২ নং ওয়ার্ড চরনটিপাড়ার বাসিন্দা নুরু তালুকদার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে চর গিরিশ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি।

পরিচ্ছন্ন রাজনীতি কর্মী এবং পরিশ্রমী ব্যক্তি হিসেবে তার ঠিকাদারি ব্যবসায় যথেষ্ট সুনাম রয়েছে। ব্যক্তিগতভাবে এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদেরকে আর্থিক সাহায্য সহযোগিতা করে থাকে। তিনি দানেছাবাদ হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি।

আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে ইচ্ছুক নুরু তালুকদার বলেন, মরহুম জননেতা মোহাম্মদ নাসিমের রাজনীতির ছায়ায় বেড়ে ওঠা, তারুণ্যের অহংকার প্রকৌশলী তানভীর শাকিল জয়ের (এমপি) প্রতি রয়েছে গভীর ভালোবাসা ও শ্রদ্ধাবোধ। আশা করি, দলের নীতিনির্ধারক আমার যোগ্যতার মূল্যায়ন অবশ্যই করবেন।

মাদকের করালগ্রাসে নিমজ্জিত যুবসমাজকে রক্ষায় যাকে ভাবায়, বাল্যবিয়ে প্রতিরোধে যার বিবেক সদা সোচ্চার, জননেত্রী শেখ হাসিনার রুপকল্প বাস্তবায়নে আনোয়ার হোসেন নুরু তালুকদার আসন্ন চরগিরিশ ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নের অন্যতম যৌক্তিক দাবিদার।

সর্বসাধারণের দোয়া ও অকুণ্ঠ সমর্থনের অনুপ্রেরণায় দলের হাইকমান্ড সূবিবেচনা করবে, আশা এলাকাবাসীর।