চুয়াডাঙ্গায় মুজিববর্ষ অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় মুজিববর্ষ সেভেন ওয়ান অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় জেলা ক্রীড়া সংস্থার রোকন ও টুটুল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সদর থানার ওসি আবু জিহাদ ও এএসআই আশরাফুজ্জামান জুটি। সোমবার (১৮ই জানুয়ারি) সন্ধ্যায় ডিসি অফিস সংলগ্ন অফিসার্স ক্লাব চত্বরে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের আয়োজনে গত ১৭ই জানুয়ারি ২৪ দলের অংশগ্রহণে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। খেলায় জেলা পুলিশের পক্ষ থেকে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান ও এএসআই আশরাফুজ্জামান জুটি অংশগ্রহণ করে ২৪ দলের মধ্যে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার হিসেবে বিজয়ী জুটির উভয়ের হাতে ১টি করে ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন এবং রানার্স আপ জুটির উভয়ের হাতে ১টি করে টেবিল ফ্যান তুলে দেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম, ৬ বিজিবি’র পরিচালক লে.কর্ণেল খালেকুজ্জামান পিএসসি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দারসহ পুলিশ ও প্রশাসনের বিভিন্ন পদস্থ কর্মকর্তারা।

ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হওয়ায় সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান এবং এএসআই আশরাফুজ্জামানকে অভিনন্দন জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

জানুয়ারী, ১৯, ২০২১ at ১০:৪২:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমএমআর