গাজীপুরে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাফল্যের অগ্রযাত্রায় আট পেরিয়ে নবমবর্ষে পর্দাপণ করেছে এশিয়ান টেলিভিশন। গতকাল সোমবার বিকেলে টঙ্গী প্রেসক্লাবের হলরুমে কেক কেটে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়। টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকারের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মো: কালিমুল্লাহ ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এমপি।

মন্ত্রী বলেন, এশিয়ান টেলিভিশন এমনভাবে যাত্রা শুরু করেছে সহজেই দর্শকের মন জয় করে ফেলেন। চ্যানেলটিতে সুন্দর নাটক, সাংস্কৃতিক অনুষ্ঠান বিশেষ করে খবর এবং নিউজের যে কোয়ালিটি ছিল সেটাকে তারা এখনো ধরে রাখতে সক্ষম হয়েছেন। আজ এই চ্যালেনটি নবমবর্ষে পদার্পণ করেছে। আমি তাদের এই শুভ দিনে এশিয়ান পরিবারকে অভিনন্দন জানাচ্ছি। আমি আশা করছি তাদের এই নববর্ষের যাত্রা সুন্দর ও শুভ হবে। এশিয়ান টেলিভিশন যুগ যুগ ধরে মুক্তিযুদ্ধের স্বপক্ষে থেকে এগিয়ে যাবে। এছাড়াও দেশের বিভিন্ন বিষয়ে মানুষের পাশে থাকবে, মানুষের সহযোগিতা করবে। সমাজের যারা অন্যায়ভাবে নির্যাতন, অত্যাচারে স্বীকার হচ্ছে তাদের পাশে থেকে সঠিক তথ্য তুলে ধরবে বলে আমি বিশ্বাস করি। পরিশেষে এইরকম সুন্দর একটি আয়োজন করায় এশিয়ান টেলিভশন টঙ্গী প্রতিনিধি ফরিদ আহমেদ নয়নকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো: ফজলুল হক, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা,সোহেল রানা,লিটন উদ্দিন সরকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা বিল্লাল হোসেন, মোয়াজ্জেম হোসেন, গাজীপুর মহানগর মহিলা আওয়ামী নেত্রী নাজমা হোসেন, আয়েশা আক্তার ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক কাজী রফিক, টংগী পশ্চিম থানার ওসি মোঃ শাহ আলম সহ অন্যান্যরা।

জানুয়ারী, ১৮, ২০২১ at ১৮:৪৮:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএইস/এমআরএইস