“White Life” এবং “UAE Youth Bangla Cultural Forum” এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

বগুড়া শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নে শীতার্তদে মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল ১৭ই জানুয়ারি বুড়িগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে “White Life – সাদা জীবন” এবং “UAE Youth Bangla Cultural Forum” এর আয়োজনে প্রায় ১৫০টি পরিবারের শীতার্তদের মাঝে প্রথম পর্যায়ে কম্বল বিতরণ করা হয়েছে।কিছু অতি বৃদ্ধ, অসুস্থ মানুষ উপস্থিত হতে না পারার কারণে White Life – সাদা জীবন” এর সদস্যগন তাদের বাড়িতে গিয়ে কম্বল পৌঁছে দেন।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি হজরত আলী তন্ময়, সাধারণ সম্পাদক আজিজুল হক রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক পল্লব ঘোষ, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, সহ- কোষাধ্যক্ষ রনি সাহা, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাকসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সদস্য গন। আরো উপস্থিত ছিলেন বুড়িগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাজাহান মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী রজিব উদ্দিন সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য , ২০১৭ সালের ৪ নভেম্বর অত্র এলাকার কিছু তরুণ যুবকেরা “মাদক ও জুয়ার নিধন, শিক্ষা ও পরিবেশের উন্নয়ন” স্লোগানকে সামনে রেখে অত্র এলাকার ১৫ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীদের তৎকালীন পুলিশ সুপারের উপস্থিতিতে আত্মসমর্পণ অনুষ্ঠানের মাধ্যমে White Life – সাদা জীবন” সংগঠনটি প্রথম প্রতিষ্ঠা করা হয়। সংগঠনটি বিভিন্ন সামাজিক উন্নয়ন, মানবিক কর্মকাণ্ডসহ বিভিন্ন জাতীয় পর্যায়ের দিবস উদযাপনের মাধ্যমে সমাজিক, করোনাকালীন সময়ে মানবিক সহায়তা ও রাষ্ট্রীয় কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করে সুনাম অর্জনে সক্ষম হয়েছে সংগঠনের সদস্যরা । তারা ইতিপূর্বেই অত্র এলাকায় প্রত্যন্ত এলাকার শিক্ষার মান উন্নয়নের জন্য ২০১৯ সালে ০৫টি প্রি-প্রাইমারী স্কুল স্থাপন করে বিনামূল্যে শিক্ষাদান কর্মসূচি হাতে নিয়ে সফলতা অর্জন করেছে । একটি শিক্ষিত, সমৃদ্ধ, প্রগতিশীল মূল্যবোধ সম্পন্ন সমাজ গঠনের দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে চলেছেন “হোয়াইট লাইফ বাংলাদেশ ” সংগঠনটি।

জানুয়ারী, ১৮, ২০২১ at ১২:১২:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এসজেএস/এমএমআর