হরিণাকুণ্ডুতে পোস্টার টাঙ্গানোকে কেন্দ্রকরে কাউন্সিলর অফিস ভাংচুর।

ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভা নির্বাচনকে সামনেরেখে বুধবার মধ্যরাতে পৌরসভার দুই নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দীন (পানজাবি) এর সমর্থকদের সাথে কাউন্সিলর প্রার্থী হাবিল উদ্দীনের( উঠপাখি) সমর্থকদের কথা কাটাকাটি হয় । কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দীন জানান মধ্যরাতে নৌকার পক্ষে স্লোগানরত একটি মিছিল নাসির উদ্দীন জোয়ার্দ্দের নির্বাচনী কার্যালয়ের সামনে পৌছে তার অফিস ভাংচুর করে এসময় অপর প্রার্থী হাবিল উদ্দীন ও সুমনের নেতৃত্ব কাবিল উদ্দীন , নূর ইসাম , আশরাফুল , মজনু , টোকন , সাজ্জাত , ইসমাইল সহ ইবি ও ঝিনাইদহ থেকে আগত বহিরাগতরা প্রার্থী নাসির সহ তার মেজ ভাই আঃ ছালাম , চাচা নাজেম আলী, শহিদুল ইসলাম, চাচাতো ভাই ইব্রাহীম হোসেন , রফিকুল ইসলাম ও জামিরুল ইসলাম সহ উপস্থিত কর্মী সমর্থকদের মারধোর করে বলে নির্বাচন থেকে সরে দাড়াতে তানাহলে জীবন সংশয় হবে ।

অপরদিকে প্রার্থী নাসিরের মারধোর সহ নির্বাচনী কার্যালয় ভাংচুরের খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা শৃষ্টি হয় একপর্যায়ে সতন্ত্র মেয়র প্রার্থী সাইফুল ইসলাম টিপু মল্লিকের( জগ) বাড়ীর সমনে নৌকার প্রার্থী ফারুক হোসেনর নির্বাচনী গাড়ী ও মোটরসাইকেল বহরে থাকা কর্মী সমর্থকদের সাথে সতন্ত্র মেয়র প্রার্থী টিপু মল্লিকের নির্বাচনী কর্মী সমর্থকদের ইট চালাচালি হয় । এঘটনায় নৌকার মাঝি ফারুক হোসেন মোবাইল ফোনে জানান বুধবার মধ্যরাতে সে যখন কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণায় পৌরসভার দুই নং ওয়ার্ডে যায় সে সময় সতন্ত্র প্রার্থী টিপু মল্লিকের সমর্থকরা তার কর্মীদের মটরসাইকেল দিয়ে ধাক্কাদওয়ায় উত্তেজনার সৃষ্টি হয় ।

সতন্ত্র প্রার্থী টিপু মল্লিক( জগ) অভিযোগ করেন সে যখন সান্তশিষ্ঠভাবে কর্মীদের নিয়ে নিজ বাড়ীর সমনে অবস্থান করছিলেন সেই সময় নৌকা প্রার্থীর স্থানিয় ও ঝিনাইদহ এবং ইবি এলাকা থেকে আগত বহিরাগতরা গাড়ী বহর থামিয়ে তাদের লক্ষকরে ইট পাটকেল ছোড়ে এক পর্যায়ে আমার কর্মী সমর্থকরাও পাল্টা জবাব দেয় । অপরদিকে কাউন্সিলর প্রার্থী হাবিল উদ্দীন( উটপাখি) জানান নাসির এর সাথে আমার কোন বিরোধ নেই তার কাজ সে করছে , আমার কাজ আমি করছি । রিপোর্ট লেখা পর্যন্ত কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দীন ও সতন্ত্র প্রার্থী টিপু মল্লিকের পক্ষথেকে থানায় মামলার প্রস্তুতী চলছিল বলে জানাগেছে ।

জানুয়ারী, ১৫, ২০২১ at ১৮:৪৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএল/এমএমআর