চুয়াডাঙ্গা জেলা পুলিশ খুলনা রেঞ্জ পুলিশ ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে ক্রীড়ামোদী ও উৎসাহ প্রদান এবং শারীরিক ভাবে সুস্থ্য থাকার লক্ষ্যে ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ মহোদয় সারাদেশের পুলিশ সদস্যদের মধ্যে ব্যাডমিন্টন প্রতিযোগীতার আয়োজন করেন।

এরই ধারাবাহিকতায় মাননীয় ডিআইজি, খুলনা রেঞ্জ মহোদয়ের উদ্যোগে খুলনা রেঞ্জ পুলিশ ব্যাটমিন্টন চ্যাম্পিয়নশীপ ২০২০ প্রতিযোগীতা অদ্য ১৪.০১.২০২১ খ্রি. তারিখ খুলনা বিভাগীয় ব্যাডমিন্টন ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগীতায় পুলিশ পরিদর্শক হতে তদুর্ধ (দ্বৈত) বিভাগে চুয়াডাঙ্গা জেলার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোল্যা মোঃ সেলিম ও পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ ফেরদৌস ওয়াহিদ, মাগুরা জেলা পুলিশকে এবং যশোর জেলা পুলিশকে পরাজিত করে চুয়াডাঙ্গা জেলা পুলিশ খুলনা রেঞ্জ পুলিশের মধ্যে চ্যাম্পিয়ন হয়।

অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম রেঞ্জ চ্যাম্পিয়ন দলের পুলিশ অফিসারদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে তাদের পুরস্কার ও জেলা পুলিশের ক্রীড়া প্রসারের লক্ষ্যে সকল প্রকার সুযোগ সুবিধার আশ্বাস প্রদান করেছেন। উল্লেখ্য যে, সকল রেঞ্জ চ্যাম্পিয়নদের নিয়ে আগামী ১৬.০১.২০২১ খ্রি. তারিখ চূড়ান্ত প্রতিযোগীতা শহীদ তাজউদ্দিন স্টেডিয়াম, ঢাকায় অনুষ্ঠিত হবে।

জানুয়ারী, ১৪, ২০২১ at ২০:৪৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমআরএইস