শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর প্রার্থীর ভাইকে কুপিয়ে হত্যা।

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় বল্টু হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আসন্ন পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই আওয়ামীলীগ কর্মী বল্টু (৫০) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। তিনি শৈলকুপা উপজেলার ষষ্টিবর গ্রামের মৃত মসলেম উদ্দীনের ছেলে। বর্তমান তারা কবিরপুরে বসবাস করছেন। স্থানীয় নুরজাহান ক্লিনিকের মালিক তারা।

পুলিশ জানায়, বুধবার রাতে কবিরপুর এলাকায় ভাইয়ের নির্বাচনী অফিসে বসে ছিলেন বল্টু। এ সময় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর সমর্থক বাপ্পির নেতৃত্বে একদল সন্ত্রাসী বল্টুকে কুপিয়ে জখম করলে তাকে দ্রুত কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই রাত সাড়ে ৯টার দিকে মারা যান। জানা গেছে এই নির্বাচনে শওকত হোসেন ও আলমগীর হোসেন বাবু কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচারাভিযান চালাচ্ছেন। তারা উভয়ে নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থক বলে জানা গেছে। বল্টুর মৃত্যুর বিষয়টি নিশ্চত করেছেন কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার।

এদিকে কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেনের লাশ রাতে কুমার নদীতে পওয়া যাই। আলমগীরের স্ত্রী বলেন রাত ১০ টার সময় বমার স্বামীর সাথে কথা হয় সে বলে আমি কুমার নদীর পাড় দিয়ে এগোচ্ছি। তার পর আর কোন যোগাযোগ পায়নি। পরে জানতে পারি তার লাশ পাশে কুমার নদীতে পড়ে আছে। এ বিষয়ে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, বল্টু ও আলমগীর হোসেন নামের দুই ব্যক্তি মারা গেছেন খবর শুনেছি।

জানুয়ারী, ১৪, ২০২১ at ১৩:৩৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমকেএল/এমএমআর