টিভি সিরিয়াল কেড়ে নিলো স্কুল শিক্ষার্থী জীবন

বগুড়ার শিবগঞ্জ টিভিতে সিরিয়াল দেখতে না দেওয়ায় মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। আত্মহত্যা করা ঐ ছাত্রী উপজেলার আটমূল ইউনিয়নের চককানু উত্তরপাড়া গ্রামের আব্দুল হাকিমের স্কুল পড়ুয়া কন্যা মোছা. হাসি আক্তার (১৬)।

জানা যায়, শনিবার (৯জানুয়ারী) সন্ধায় হাসি বাড়ীতে টিভিতে ডিস লাইনে সিরিয়াল দেখছিলো। এসময় তার মা রান্নার কাজে সহযোগিতা করার কথা বললে সে অপারগতা প্রকাশ করলে মা রোকসানা বেগম রাগান্বিত হয়ে মেয়েকে বকাবকি করলে হাসি কৌশলে ঘরের দরজা বন্ধ করে মায়ের উপর অভিমান করে নিজের ওড়না ঘরের তীরের সাথে ঝুলিয়ে গলায় ফাঁস দেয়।

একটু পরেই তার মা ও চাচী ঘর ধাক্কা দিয়ে গলার ফাঁস খুলে মুমূর্ষ অবস্থায় শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পারিবারিক সূত্রে জানা যায় যে, হাসি তার বাবার একমাত্র মেয়ে ছিলো। হাসির ছয় বছরের একটি ভাই আছে। হাসি স্থানীয় আমতলী মডেল স্কুলে নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

খবর পেয়ে সহকারি পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল মো. আরিফুল ইসলাম সিদ্দিকী ও শিবগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হরিদাস মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে কোন অভিযোগ না থাকায় এবং পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত ছাড়া মৃত দেহ দাফনের জন্য আবেদন করলে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পুলিশ মৃতদেহ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

জানুয়ারী, ১০, ২০২১ at ১৫:০৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআইআর/এমআরএইউ