যশোরে গতিরোধ করে লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা

শহরের চার খাম্বার মোড়স্থ এলাকায় প্রকাশ্যে রফিকুল ইসলাম (৪১) নামে এক ব্যক্তিকে গতিরোধ করে পূর্ব শত্রুতার কারনে এলোপাতাড়ী মারপিট করে নগদ এক লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে মামলা হয়েছে।

মামলাটি করেছেন আহত ব্যক্তির মেয়ে যশোর সদর উপজেলার বলরামপুর পূর্বপাড়ার মোছাঃ রুপা খাতুন। আসামী করেছেন, আহতর সাবেক শ্যালক যশোর সদর উপজেলা আন্দুলিয়া গ্রামের নিজামউদ্দীনের ছেলে বর্তমানে যশোর শহরের চার খাম্বার মোড়স্থ টাইলস্ এর দোকানের কর্মচারী নাইম হাসানসহ অজ্ঞাতনামা ২জন।

রুপা খাতুন তার দায়ের করা মামলায় বলেছেন,তার বাবা বলরামপুর পূর্ব পাড়ায় বিল্ডিং এর সাব কন্টাক্টারী করেন। তার মাতা মোছাঃ কোহিনুর এর সাথে সংসারে বনিবনা হতো না। যার কারনে তার বাবা ও মা বিগত ৫/৬ মাস পূর্বে বিবাহ বিচ্ছেদ ঘটে।

নাইম হাসান মোছাঃ কোহিনুরের ভাই। রুপা খাতুনের বাবা রফিকুল ইসলাম গত ৩ জানুয়ারী সকালে পাওনাদার আসাদের ১লাখ টাকা দেওয়ার জন্য যশোর শহরে আসে। শহরের চার খাম্বার মোড় ওহিদ অয়েল মিলের পাশে চায়ের দোকানের সামনে রফিকুল ইসলাম মোবাইলে আসাদের সাথে কথা বার্তা বললে নাইম হাসানসহ অজ্ঞাতনামা ২জন রফিকুল ইসলামকে গতিরোধ করে।

পরে লোহার রড দিয়ে ও লাঠি দিয়ে এলোপাতাড়ীভাবে মারপিট করে গুরুতর জখম করে। এসময় তার পকেটে থাকা নগদ ১লাখ টাকা ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় রফিকুল ইসলামকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।