যুবলীগ নেতা শাফি’র উদ্দ্যােগে চার শতাধিক দুস্থদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ

বগুড়ার শিবগঞ্জ উপজেলা শিবগঞ্জ সদর ইউনিয়নের যুবলীগ সভাপতি ২রা জানুয়ারী শনিবার দুপুর ১২ ঘটিকার সময় শিবগঞ্জ সদর ইউনিয়নের গুজিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ চার শতাধিক দুস্থ ও সমাজের পিছিয়েপড়া জনগোষ্ঠী মাঝে চার শতাধিক শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়।

শিবগঞ্জ সদর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী সাফিউল সরকার সাফি’র সভাপতিত্বে শীতবস্ত্র ও মাক্স অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ ও সোনাতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম সিদ্দিকী। বক্তব্যে তিনি বলেন, সাফির মত পিছিয়েপড়া জনগোষ্ঠীর সহায়তায় সমাজের বিত্তশালীদের এগিয়ে আসা উচিত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান। বক্তব্যে ওসি শিবগঞ্জ বলেন, সাফির মতো উদ্দ্যােগ নিলে সমাজ ও দেশের উন্নয়ন হবে। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য আবু জাফর মন্ডল, সদর উপজেলা আওয়ামীলীগ, শিবগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোখলেছুর রহমান মুন্নু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন। এসময় উপস্থিত ছিলেন মাস্টার সামস্উদ্দীন টিপু, শিবগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি চয়নসহ শিবগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে চার শতাধিক গরীব ও দুস্থরা মাস্ক ও কম্বল পেয়ে আনন্দিত হয়ে দোয়া করে বাড়ি ফিরে যায়।

জানুয়ারি, ০২, ২০২১ at ১৬:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআইআর/এমআরএইস