রাণীশংকৈলে প্রতিবন্ধী ও সানরাইজ কেজি স্কুলে সরকারি বই বিতরণ শুরু

প্রতি বছরের মতো এবারও ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নতুন বছরের ১ম দিনেই স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে সরকারি নতুন বই বিতরণ শুরু হয়েছে। এ উপলক্ষে ১ জানুয়ারি শুক্রবার সকালে পৌর শহরের আলী আকবর অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুলে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা এবং মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম। এ ছাড়াও অনুষ্ঠানে শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। একইভাবে এদিন দি সানরাইজ কে জি স্কুলেও শিক্ষার্থীদের মাঝে সরকারি নতুন বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্কুল অধ্যক্ষ মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুল কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও আ’লীগ নেতা মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন লেখক সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলাম। এ ছাড়াও অনুষ্ঠানে শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। আরো বক্তব্য দেন, আ’লীগ নেতা অভিভাবক গোলাম সারওয়ার বিপ্লব, স্কুল শিক্ষক মুনির আকবর টিপু প্রমুখ। অনুষ্ঠানে ১ম থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীদেরকে বই দেয়া হয়। এ বই বিতরণ কার্যক্রম আগামি ৪ জানুয়ারি পর্যন্ত চলবে। প্রসঙ্গত: এদিন একইসাথে পৌরশহরসহ উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন সরকারি বই বিতরণ শুরু হয়।

জানুয়ারি, ০১, ২০২১ at ২০:৩৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এইসকে/এমআরএইস