শার্শার শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাষ্ক বিতরণ

“এসো দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত” এই প্রতিপাদ্যে যশোরের শার্শা উপজেলার নাভারণে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাষ্ক বিতরণ করা হয়েছে। সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে অসহায় গরীব দুস্থ পরিবারের মাঝে বিনামূল্যে কম্বল এবং করোনা ভাইরাস প্রতিরোধে মাষ্ক বিতরণ করা হয়।

শার্শার নাভারণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক যুবলীগ কর্মী ফেরদৌস আহমেদ রাজুর ব্যক্তিগত উদ্যোগে শুক্রবার বিকাল ৩ টার সময় নাভারণ কাঁচা বাজার সংলগ্ন ফেরদৌস আহমেদ রাজুর নিজস্ব বাসভবনে শতাধিক নারী পুরুষের মাঝে তিনি এই কম্বল ও মাষ্ক বিতরণ করেন।
এসময় ফেরদৌস আহমেদ রাজু বলেন, এখন শীতকাল চলছে। এই শীতে আমার গ্রামের ও আশেপাশের প্রতিবেশি গরীব অসহায় মানুষেররা যেন শীতের তীব্রতায় জবুথবু না হয়ে পড়ে সে কথা চিন্তা করেই আমার এই ব্যক্তিগত উদ্যোগ।

আমি মানুষের কাছে কোন বিনিময় চায় না। আজ শীতার্ত মানুষের হাতে সামান্য একটা কম্বল তুলে দিতে পেরেছি এবং তাদের পাশে দাঁড়াতে পেরেছি এজন্য আমি ধন্য।শীতের শুরু থেকেই ২০২০ তে কয়েক দফায় কম্বল ও মাষ্ক বিতরণ করেছি এবং ২০২১ সালের প্রথম দিন থেকে আবারও শুরু করেছি।

এই কর্মসূচী ধারাবাহিকতা বজায় রেখেছি। আগামীতেও যেন প্রতিটি মুহূর্ত অসহায়ের পাশে এভাবে দাঁড়াতে পারি এজন্য সকলের কাছে আমি একান্ত ভাবে আমার ও আমার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করছি। উক্ত কম্বল ও মাষ্ক বিতরণ অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইনছাপ মোড়ল, তরুন উদ্যাগক্তা ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান স্বপনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

জানুয়ারি, ০১, ২০২১ at ১৯:৫৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমও/এমআরএইস