কালীগঞ্জের কৃষক লীগের প্রচার সম্পাদকের ইন্তেকাল

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত বোরাক বিশ্বাসের ছেলে জাহিদ ইবনে বোরাক (টিটন) (৫০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বেশ কিছুদিন ধরে জটিল রোগে ভুগছিলেন। শনিবার দিবাগত রাত ১০ টায় খুলনা সিটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী- দুইটি ছেলে ও কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

রবিবার বিকালে মরহুমের নিজগ্রামে রঘুনাথপুর রোস্তম আলী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। জানাজার নামাজে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌর মেয়র ও পৌর আ’ লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, রাখাল গাছি ইউনিয়ন চেয়ারম্যান পরিষদের মহিদুল ইসলাম মন্টু, রঘুনাথপুর গ্রামের মেম্বার বেলাল হুসাইন বিজয় প্রমুখ।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সকল রাজনীতিবিদ, নানা শ্রেণী পেশার মানুষ।তিনি ঝিনাইদহের মহেশপুর মহিলা কলেজের শিক্ষক ও কালীগঞ্জ কৃষক লীগের প্রচার সম্পাদক।

ডিসেম্বর, ২৭, ২০২০ at ২১:০৭:২২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিএইসবি/এমআরএইস