রায়পুরে স্বপ্ন পূরণ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

স্বপ্ন দেখি-স্বপ্ন দেখাই এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরের রায়পুরে স্বপ্ন পূরণ ফাউন্ডেশনের উদ্যেগে অসহায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০ টা দিকে ৭নং বামনী ইউপির ৮নং ওয়ার্ড দোনা গাজী বাড়ীর মসজিদ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নাসির আহমেদ গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাফিলাতলী কে.এস. পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাসনাত সুমন পাটোয়ারী, বিশিষ্ট সমাজ সেবক হাফিজ উল্লা,জাফর চৌধুরী, আক্তার চৌধুরী, মঞ্জুরুল কবির বিএসসি, মাওলানা পিরোজ শাহ্, নাসির বাদশাহ,স্বপন মৃধা, তুহিন সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা স্বপ্ন পূরণ ফাউন্ডেশনের কার্যক্রমে উৎসাহ প্রদান করেছেন এবং ভবিষ্যতে এমন কার্যক্রমে তাদের সহযোগিতা থাকবে বলে আশ্বাস প্রদান করেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন স্বপ্ন পূরণ ফাউন্ডেশনের প্রধান পরিচালক ফয়েজ গাজী, পরাণ গাজী, সদস্য নজরুল গাজী, টিপু গাজী, ফাহাদ হোসেন, সামির নাঈম, হিমেল, শাওন, সজীব, আরিফ, জুবায়ের, শোভন, তারেক, সৌরভ, রবিউল প্রমূখ।

স্বপ্ন পূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রবাসী হান্নান গাজীর সাথে মুঠো ফোনে আলাপ করা হলে তিনি বলেন স্বপ্ন পূরণ ফাউন্ডেশন যে কোন দুর্যোগে মানুষের পাশে ছিল, থাকবে। তিনি বলেন যেই স্বপ্ন নিয়ে ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি তার বাস্তবায়ন করার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন। পরে রায়পুর ও রামগঞ্জ (সার্কেল) সহকারী পুলিশ স্পিনা রানী প্রামানিক কর্তৃক রায়পুরের কার্যালয়ের সামনে স্থাপিত “উষ্ণতার দেয়াল” শীতবস্ত্র পৌঁছে দেওয়ার মধ্য দিয়ে শেষ হয় স্বপ্ন পূরণ ফাউন্ডেশনের কর্মসূচি।

ডিসেম্বর, ২৬, ২০২০ at ১৮:৩১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকে/এমআরএইস