দুমকিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

পটুয়াখালীর দুমকিতে নিম্ন আয়ের দরিদ্র-অসহায় সহাস্ত্রাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বল ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১০টায় সরকারী জনতা কলেজ মাঠে ঢাকাস্থ দুমকি জনকল্যাণ সমিতির উদ্যোগে উপজেলার ৫ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। ঢাকাস্থ দুমকি জনকল্যাণ সমিতির সভাপতি এড. মো: রুহুল আমীনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে উদ্বোধন করেন সংস্থার প্রধান উপদেষ্ঠা বিশিষ্ট শিল্পপতি আজমত গ্রুপের চেয়ারম্যান ড. মো. আতাহার উদ্দিন সিআইপি।

অনুষ্ঠানে সমিতির উপদেষ্টা সিনিয়র দায়রা জজ আব্দুর রব হাওলাদার সহ-সভাপতি এম. এ রব, কর্নেল হাসান নাঈম, মো: আবু জাফর, জেএম আনিসুর রহমান, মেহেদী হাসান মো: নাসির উদ্দিন বিশেষ অতিথি ছিলেন। অন্যান্যের মধ্যে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: আবুল হোসেন, প্রেসক্লাব, দুমকির সভাপতি অধ্যক্ষ মো: জসিম উদ্দিন সুমন, মোঃ মুছা গাজী প্রমুখ বক্তৃতা করেন। আলোচনা শেষে অতিথিবৃন্দ তালিকাভুক্ত অসহায় দরিদ্রদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করেন। সংস্থা সূত্রে জানা যায়, প্রতিটি ইউনিয়নে ২শ’ করে মোট ৫টি ইউনিয়নে ১ হাজার অসহায় দরিদ্র পরিবারের তালিকা প্রণয়ন করত: টোকেন প্রদান করা হয়। এই টোকেন পাওয়া পরিবারগুলোকেই কম্বল প্রদান করা হয়েছে।

ডিসেম্বর, ২৫, ২০২০ at ১৯:০৩:২০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজেইউ/এমজেইউ