দুমকিতে এক রাতে ১১ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

পটুয়াখালীর দুমকিতে এক রাতে ২ গৃহস্তবাড়ি ও অন্তত: ১০ ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরের দল রাতের আধারে সিঁধ কেটে গৃহস্ত বাড়িতে এবং তালা ভেঙ্গে ১০ ব্যবসা প্রতিষ্ঠানের নগদ টাকা, স্বর্ণালংকার, বিড়ি সিগারেটসহ মালামাল চুরি করে নিয়ে গেছে।স্থানীয় সূত্র জানায়, গতবুধবার গভীর রাতে উপজেলার তালতলী বাজার, রাজাখালী বাসস্ট্যান্ড বাজার, চরবয়রা ব্রীজ ঘাট এবং মুরাদিয়া ইউনিয়নের ভাঙ্গা ব্রীজ এলাকায় মুদি-মনোহারি, ঔষধের ফার্মেসী, কম্পিউটার সেন্টার ও বিকাশ সেন্টারসহ অন্তত: ১১টি দোকানে চুরি সংঘঠিত হয়েছে।

রাজাখালীর পিন্টু মল্লিক, তালতলি বাজারের ব্যবসায়ি ফোরকান মৃধা, ফিরোজ খান, জয়নাল আবেদীন হাওলাদার, আলী আকবার মৃধা, আনোয়ার হোসেন, চরবয়েড়া ব্রিজঘাটে দুলাল মৃধা, আল আমিন, মনিরুল ইসলাম গাজী, গাজী স্টোর, খালেক মীরা ও মুরাদিয়ার ভাঙা ব্রীজ এলাকার একটি দোকানের তালাভেঙ্গে নগদ টাকা, সিগারেটসহ বিভিন্ন মালামাল চুরি হয়। এছাড়া উপজেলার উত্তর মুরাদিয়ার গ্রামের শান্তি নন্দীর বাড়ীতে চুরি সংঘঠি হয়েছে। তবে ২/৩টি দোকানে নগদ টাকা খোয়া গেলেও বেশীর ভাগ দোকানেরই মালামাল চুরি গেছে। তাৎক্ষনিক ভাবে চুরি হওয়া মালামালের পরিমান নিরুপণ করা সম্ভব হয়নি।

এদিকে গণচুরির খবর পেয়ে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মাসুদ আল-মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এব্যাপারে দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান বলেন, চুরির অভিযোগ পেয়েছি, যতদ্রুত সম্ভব চোর শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ডিসেম্বর, ২৪, ২০২০ at ১৬:৪৮:১০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজেইউ/এমআরএইস