মাধবদীতে কে.টি টেক্সটাইলের বিরুদ্ধে সরকারি গ্যাস চুরির অভিযোগ, সাংবাদিককে মামলার হুমকি

নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা এলাকার হাজী সফি উদ্দিন রোড়ে অবস্থিত কে.টি টেক্সটাইল মিলে অবৈধভাবে গ্যাস ব্যবহারের অভিযোগ পাওয়া গেছে। নরসিংদী তিতাস গ্যাস অফিসের এক উর্ধতন কর্মকর্তা জানায়, আমরা সংবাদ পাই মাধবদীতে অবস্থিত কে. টি. টেক্সটাইল মিলে রাষ্ট্রীয় সম্পদ গ্যাস অবৈধ সংযোগের মাধ্যমে ব্যবহার করছে। এ সংবাদ পেয়ে আমরা মিলের ভিতরে অভিযান পরিচালনা করি। অভিযানে মিলের ভিতরে প্রিন্টিং সাইডে অবৈধভাবে সংযোগ দিয়ে মিল পরিচালনার প্রমান পাওয়া যায়। এসময় তাৎক্ষণিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে মিল কর্তৃপক্ষকে নোটিশ করা হয়।

আমরা কে.টি. টেক্সটাইল মিলের বিরুদ্ধে সরকারি সম্পদ চোরি করে ব্যবহার করার অভিযোগ এনে ফাইল তৈরি করে ঢাকা হেড অফিসে পাঠানো হয়েছে। এ বিষয়ে কে.টি. টেক্সটাইল মিলের মালিক পক্ষ নুরুল ইসলামের সাথে মুঠোফোনে অবৈধ ভাবে সংযোগ নিয়ে গ্যাস ব্যবহার করেছে কিনা জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে সাংবাদিককে মানহানির মামলার হুমকি দেয় ফোন রেখে দেয়। পরবর্তীতে আবারও যোগাযোগ করার চেষ্টা করলে সে ফোন রিসিভ করে নি।

কে.টি. টেক্সটাইল মিলের এক ব্যবসায়ী(পার্টি) জানায় গত একমাস যাবত মিলের প্রিন্টিং কাজ বন্ধ থাকায় সঠিক সময়ে কাপড় ডেলিভারি দিতে না পারায় আমার বিদেশি বায়ারের সাথে চুক্তি বাতিল হয়ে গেছে, এতে আমার কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমার এ ক্ষতিপূরন না পেলে আমি কে.টি.টেক্সটাইল মিলের মালিক কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করব। কে.টি. টেক্সটাইল মিলের এক কর্মচারী বলেন মিলের মালিক মিলের সিকিউরিটিকে গালিগালাজ করে এই বলে তোরা গ্যাস অফিসারদের মিলের ভিতরে ডুকতে না দেওয়ার কারণে আমাকে তিন লক্ষ টাকা জরিমানা দিতে হইছে, এই টাকা তোরা দিবি এই বলে তাদের মারতে যায়।

ডিসেম্বর, ১৭, ২০২০ at ২০:৫৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসপি/এমআরএইস