যশোর সদর উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী মিলি

যশোর সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী জোৎস্না আরা মিলি। ৮ ডিসেম্বর বিকালে যশোরের দড়াটানায় নির্বাচনী এক পথসভায় এই ঘোষণা দেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক।

আরও পড়ুন
করোনায় আক্রান্ত ৬ কোটি ৮১ লাখ, মৃত্যু ১৫ লাখ ৫৫ হাজার
যশোরে এক তরুণের লাশ উদ্ধার
কেঁচো সার উৎপাদন করে স্বাবলম্বী চট্টগ্রামের দেলোয়ার

তিনি বলেন মিলির প্রতি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সবটুকু সমর্থন রয়েছে।বাংলাদেশ মহিলাআওয়ামীলীগের পক্ষ থেকে আমরা সমর্থন দিয়েছি।অতএব আপনারা যারা দল করেন,আপনারা যারা সংগঠন করেন; আপনারা যারা মহিলা আওয়ামীলীগ করেন তারা সকলে মিলে আপনাদের বোন,আমাদের বোন সংগঠনের সাধারণ সম্পাদককে জোৎস্না আরা মিলি ১০ ই ডিসেম্বর বিপুল ভোটে কলস মার্কায় জয়যুক্ত করে আবারও প্রমাণ করে দিবেন যশোরের মাটি বঙ্গবন্ধুর ঘাটি,যশোরের মাটি শেখ হাসিনার ঘাটি।

তিনি আরো বলেন এটা মনে রাখবেন আজ বাংলাদেশ আওয়ামীলীগ এই দেশের সেবা করছে। আজকে জননেত্রী শেখ হাসিনা এই দেশের সেবা করছে। আর তারই প্রার্থী মিলি। তাকে যদি আজকে আপনারা ভোট দেন তাহলে সে সরকারের সাহায্য সহযোগিতা আপনাদের মাঝে এনে দিতে পারবে। আপনাদের ভাগ্যর পরিবর্তন হবে।বিজয়ের মাসে আমরা আরেকটি বিজয় দেখতে চাই।১০ই ডিসেম্বর কলস মার্কার বিপুল ভোটে জোৎস্না আরা মিলিকে আমরা জয়যুক্ত করব।

ডিসেম্বর, ০৯, ২০২০ at ১১:২৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএফ/এমআরআই