জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বেনাপোলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশে স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, জঙ্গিবাদ সন্ত্রাস ও উগ্র মৌলবাদ কর্তৃক কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বেনাপোলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে।

রবিবার (৬ ডিসেম্বর) বিকালে বেনাপোল পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়। পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ কারীরা বিশাল মিছিল নিয়ে বন্দর নগরী বেনাপোলের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

মিছিল শেষে এসময় শার্শা উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইনামুল হক মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিক্কার আলী মন্টু সহ বিভিন্ন নেতা কর্মী।

উক্ত সমাবেশে আরও উপস্থিত ছিলেন, পৌর যুব লীগের আহবায়ক আহাদুজ্জামান বকুল, যুগ্ম-আহবায়ক জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাঃ সম্পাদক কামাল হোসেন, ইকবাল হোসেন রাসেল, আল-ইমরান, রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি আল-মামুন জোয়াদার, সাঃ সম্পাদক তৌহিদুর রহমান, কামাল, মধু প্রমুখ।

এসময় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

ডিসেম্বর ০৬, ২০২০ at ১৯:৪২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এমএআর