পাইকগাছায় ধর্ষকের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

পাইকগাছায় চতুর্থ শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন করায় ধর্ষক সুপারের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি দিয়েছে এলাকাবাসী। অন্যদিকে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভায় সুপারকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

উপজেলার লস্কর পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ হাবিবুর রহমান (৫৫)। তিনি কয়রা উপজেলার খিরোল গ্রামের আঃ হাকিম সরদারের ছেলে। গত ৩০ নভেম্বর সকাল আনুমানিক ৭ টায় একই মাদ্রাসার চতুর্থ শ্রেনীর ছাত্রীকে এ্যাসাইনমেন্ট দেয়ার কথা বলে মাদ্রাসায় ডেকে আনে।

এসময় শিশুটিকে তার অফিস কক্ষে নিয়ে ধর্ষন করে বলে মামলার আরজি ও স্মারকলিপিতে দেখা যায়। এঘটনায় পাইকগাছা থানায় মামলা হলে পুলিশ মাদ্রাসা সুপার হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। এদিকে রোববার সকাল ১০ টায় প্রধান সড়কে এলাকাবাসী মানববন্ধন করেছে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দিয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিজেরা করি’র বিভাগীয় সংগঠক আবুল খায়ের মজনু , স্বপন কুমার দাস, সংগঠনের নারায়ন চন্দ্র মন্ডল, আশুতোষ মন্ডল, সবিতা ঢালী, রোকেয়া বেগম, হামিদা বেগম, তারক সানা, বিলাস, সাংবাদিক বি সরকার ও পূর্ণ চন্দ্র মন্ডল, মানবধিকার কর্মী এ্যাড.শফিকুল ইসলাম, নিজাম উদ্দীন, রাজনীতি কর্মী গুলজার হোসেন, সুভাষ রায়, আজিজুল হাকিম, পাইকগাছা পৌর প্যানেল মেয়র আসমা আহম্মেদ, নিজেরা করি’র সাহাদুল ইসলাম, রাশেদুজ্জামান, রীনা মন্ডল, ধর্ষিতার নানী হামিদা বেগম সহ এলাকাবাসী। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, আমার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিসেম্বর ০৬, ২০২০ at ১৯:১৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এমএআর