কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাট, ৩ নারী আহত

যশোরের কেশবপুর পল্লীতে জমি সংক্রান্ত বিরোধে হামলা-লুটপাটের ঘটনায় ৩ নারী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারীরা এসময় নগদ ৫০ হাজার টাকা ও এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন লুট করে নিয়ে গেছে।

কেশবপুর থানায় লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার সানতলা বিশ্বাস পাড়ায় মৃত মোন্তাজ বিশ্বাসে পূত্র রনি বিশ্বাসের বাড়িতে ৩০ নভেম্বর বেলা ১২ টার দিকে পুরুষ সদস্যদের অনুপোস্থিতিতে প্রতিপক্ষ একই গ্রামের মৃত আব্দুল করিম বিশ্বাসের পূত্র নিজাম বিশ্বাস, তার পূত্র আব্দুর রাজ্জাক বিশ্বাস, তার স্ত্রী সাবিনা বেগম, তার পূত্র সালাম বিশ্বাস-সহ অজ্ঞাতনামা ৩/৪ জন দূর্ধর্ষ ব্যাক্তি লোহার রড, ধারালো ছুরি-সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অনাধিকার প্রবেশ করে হামলা চালায়।

আরও পড়ুন
হরিণাকুন্ডুতে লাটাহাম্বার-মোটর সাইকেল সংঘর্ষে নৈশ প্রহরী নিহত
শৈলকুপায় আমন ধান ও চাল সংগ্রহ অভিযানের শুভ উদ্বোধন
হরিণাকুণ্ডুতে আবারো ইট বোঝাই লাটাহামবার ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

হামলায় রনি বিশ্বাসের মা রোমিজা বেগম (৪৮), ভাবি রিনা বেগম (২০) ও ফুফু রিজিয়া বেগম (৪০) আহত হয়। হামলাকারীরা এসময় নগদ ৫০ হাজার টাকা ও এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন লুট করে নিয়ে হত্যার হুমকী প্রদান করে চলে যায়। মারাত্বক আহতাবস্থায় এলাকাবাসি তাদের উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে দেয়। এব্যাপারে রনি বিশ্বাস বাদী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডিসেম্বর, ০৪, ২০২০ at ১০:৪৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএস/এমআরআই