হরিণাকুণ্ডুতে আবারো ইট বোঝাই লাটাহামবার ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে তিনদিন না পেরতেই আবার ইটভাটার ইট বোঝাই লাটাহাম্বারের ধাক্কায়এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তাহেরহুদা ইউনিয়নের নারায়নকান্দী গ্রামে বালু সম্রাট আক্তারের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর ।

মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান(৫০) পৌরসভার ৪নং ওয়ার্ড চিথলীয়াপাড়ার মৃত দেলশাদ লষ্করের ছেলে। সে পৌরসভার নৈশপ্রহরী হিসাবে চাকুরীরত ছিলো ।

মৃত খলিলের সাথে থাকা আহত পৌর কর্মচারী হাবিবুর রহমামান জানান বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটের সময় পৌর নৈশপ্রহরী খলিলুর রহমান নিজ মটরসাইকেলের কাগজপত্র আনার জন্য আলমডাঙ্গা সো-রুমে যাওয়ার পথে নারায়নকান্দী গ্রামে বালু আক্তারের বাড়ীর সামনে পৌছালে বিপরীত দিকথেক ইটবোঝাই ঘোষবিলা গ্রামের ভিভিবি ভাটার লাটাহাম্বার তাদের অন্যায় ভাবে ধাক্কাদিলে তারা আহত হয় ।

স্থানীয়রা তাদের উদ্ধারকরে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে খলিলুর রহমানের আবস্থার অবনতী হলে কর্তব্যরত ডাক্তার তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করলে কুষ্টিয়া যাওয়ার পথিমধ্যেই তার মৃত্যু হয় ।

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানা অফিসার ইনচার্জ ( ওসি) আব্দুর রহিম মোল্লা জানান,উপজেলার নারায়নকান্দী বাজারের নিকটবর্তী স্থানে লাটাহাম্বা ও মোটরসাইকেল দূর্ঘটনায় পৌরসভার নৈশপ্রহরী খলিলুর রহমান আহত হয় পরে কুষ্টিয়া নেওয়ার পথে তার মৃত্যু হয়। রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানাগেছে ।

ডিসেম্বর ০৩, ২০২০ at ১৯:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএল/এমএআর