মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠীর বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে যশোরে যুবলীগের বিক্ষোভ মিছিল

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতার নামে বিএনপি-জামাতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠীর জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে যশোরে বিক্ষোভ মিছিল বের হয়েছে। জেলা যুবলীগের আয়োজনে গতকাল সোমবার জেলা পরিষদ মিলনায়তনের সামনে বিক্ষোভ মিছিল বের করা হয়। তারপর চৌরাস্তা মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ হয়।

আরও পড়ুন
যশোরে তিন কেজি সোনাসহ আটক তিন
ফেলে যাওয়া ২০ হাজার টাকা ফিরিয়ে দিয়ে সততা দেখালেন ভ্যানচালক
রাজগঞ্জে বোনের জিম্মায় দুই সন্তানকে দিয়ে ট্রাক চালকের আত্মাহুতি

মিছিল শেষে সমাবেশে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন মিঠু, তথ্য ও গবেষণা সম্পাদক শুভল রায়, সহ-তথ্য ও প্রকাশনা সম্পাদক বিপ্লব রায়, ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনি, সদস্য হবি সিদ্দিকী, সদস্য শেখ জাহিদুর রহমান লাবু, সদস্য কেরামত আলী, শহর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান মিলু, যুগ্ম-আহবায়ক সোলাইম্যান খান রাফেল, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, সদস্য ফারুক হোসেন, আব্দুর রাজ্জাক, আসাদুজ্জামান আসাদ, মফিজুর রহমান, শহর যুবলীগের সদস্য ফেরদৌস হোসেন সমরাজ ও সদস্য এস এম শহীদ। সদর ও শহর যুবলীগের সব ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ এতে অংশ নেন।

বক্তব্য রাখেন জেলা নেতৃবৃন্দ মানববন্ধনে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর বিষয়ে কোনভাবেই আপোষ করা হবে না। এ ব্যাপরে কাউকে ছাড়ও দেয়া হবে না। সাম্প্রদায়িকতাবাদীদের কালো হাত ভেঙ্গে দেয়া হবে। ধর্মন্ধ ও উগ্রবাদীদের এ দেশে কোন স্থান নেই। তাদের নীলনকশা কখনো বাস্তবায়ন করতে দেয়া হবে না। স্বাধীনতার চেতনাকে সামনে নিয়ে দেশ এগিয়ে যাবে।

নভেম্বর, ৩০, ২০২০ at ১৯:২৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআরআই