অভিনেত্রী শিল্পী পরিবারসহ করোনায় আক্রান্ত

নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পী ও তার পরিবারের সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে নিজের বাসায় আইসোলেশনে রয়েছেন। সোমবার (২৯ নভেম্বর) চিত্রনায়িকা শিল্পী নিজেই বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন।

এর আগে করোনা টেস্টের জন্য নমুনা দেয়া হলে রবিবার (২৯ নভেম্বর) শিল্পীসহ তার স্বামী ও দুই সন্তান করোনা রিপোর্ট পজেটিভ আসে।

আরও পড়ুন
যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ
এমসি কলেজে ধর্ষণ: ডিএনএ টেস্টে ৪ জন জড়িত থাকার প্রমাণ

শিল্পী বলেন, দেশে করোনা সংক্রমণ শুরু হবার পর থেকেই বাসায় আছি আমরা। শেষ একমাস থেকে আমার স্বামী অফিস করছেন। এরমধ্যে তার জ্বর আসে। আপরে আমার ও আমার দুই বাচ্চারও জ্বর আসে। সন্দেহ হওয়ায় শনিবার (২৮ নভেম্বর) কভিড-১৯ পরীক্ষা করাই। আমাদের চার জনের রিপোর্ট পজেটিভ আসছে।

শিল্পী বলেন, বাসায় আমার আম্মা থাকেন তিনি সংক্রমিত হননি। কাজের লোকও সুস্থ আছে। আমাদের হালকা জ্বর ও খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আপাতত আর কোনো সমস্যা হচ্ছে না। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শিল্পী। তবে শিল্পীর প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ১৯৯৫ সালে আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন এই অভিনেত্রী।

এই অভিনেত্রী আমিন খান, বাপ্পারাজ, মান্না, রিয়াজ, রুবেলসহ বেশ কজন জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁধে সফল সিনেমা উপহার দিয়েছেন। শিল্পীর মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র দুটি হচ্ছে নায়করাজ রাজ্জাকের ‘প্রেমের নাম বেদনা’ এবং দেওয়ান নজরুলের ‘সুজন বন্ধু’।

নভেম্বর, ৩০, ২০২০ at ১৫:১৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএস/এমআরআই