নওগাঁয় তুচ্ছ ঘটনায় এক ব্যক্তি খুন, আটক ২

নওগাঁর নিয়ামতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নূরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ বদরুল আলম (৩০) ও সুমন হোসেন (৩০) কে আটক করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার পীরপুকুরিয়া গ্রামে ।

নিহত নুরুল ইসলাম নিয়ামতপুর উপজেলার পীরপুকুরিয়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানান, নিয়ামতপুর উপজেলার পীরপুকুরিয়া গ্রামের নূরুল ইসলামের সাথে জনাব আলীর ছেলে চাচাতো ভাই আবুল কালাম আজাদের পুকুরে গরু গোসল করা নিয়ে বিরোধ চলছিল। সোমবার সকাল ৯ দিকে গ্রামের পাকা রাস্তার মোড়ে চা এর দোকানের সামনে আবুল কালাম আজদের সাথে নুরুল ইসলামের কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে আবুল কালাম আজাদ ও তার ছেলেসহ কয়েকজন নূরুল ইসলামকে কিল ঘুষি ও লাঠি দিয়ে মারধর করেন। এক পর্যায়ে নূরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়লে সেখানেই তার মৃত্যু হয়।

পুলিশ খবর পেয়ে ময়না তদন্তের জন্য মরদেহ থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদের জন্য পীরপুকুরিয়ার আজিজুল হকের ছেলে বদরুল আলম ও আব্দুল খালেকের ছেলে মোঃ সুমন কে আটক করেছে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আটককৃতদের জিজ্ঞাসাবাদ করেন।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির বলেন, এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে বদরুল আলম ও সুমন কে আটক করা হয়েছে। নিহত নুরুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি হুমায়ন কবির।

২৩ নভেম্বর, ২০২০ at ২২:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএসটি/এমএআর