শিবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে তারেক জিয়ার জন্মদিন উদযাপন

শিবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের ৫৬তম জন্মদিন উদযাপন করেছে শিবগঞ্জ থানা ও পৌর বিএনপি। বাদ জুম্মা স্থানীয় একটি এতিম খানায় জিয়া পরিবার ও দেশ জাতির কল্যাণ কামনা করে দোয়া খায়ের অন্তে এতিম ও উপস্থিতির মাঝে খাবার বিতরণ করা হয়।

বিকাল ৩.০০টায় শিবগঞ্জ সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপি নেতা কর্মীদের অংশগ্রহণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় শিবগঞ্জ বিএনপি কার্যালয়ের সামনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের চূড়ান্ত খেলা ও পুরুষ্কার বিতরণ করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা মীর শাহে আলম, বিশেষ অতিথি ছিলেন সাবেক পৌর মেয়র মতিয়ার রহমান মতিন, উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মাষ্টার আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক একেএম ইদ্রিস আলী, থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন মাস্টার, বিএনপি নেতা এসএম তাজুল ইসলাম, বুলবুল ইসলাম, আব্দুল করিম, আঃ রাজ্জাক, মাহবুব মানিক, মীর মাকু, দুলু মাস্টার, ওবাইদুর রহমান, তাহেরুল ইসলাম, রুবেল মৃধা, জুলফিকার হাসান শাওন, মোতাসিন মেম্বার, মামুন তালুকদার, সাবেক ইউপি চেয়ারম্যান আকবর আলী তালুকদার, ওয়ারেছ আলী আকন্দ, ইউপি চেয়ারম্যান শফিক, তোফায়েল আহম্মে সাবু, মোকলেছার খলিফা, যুবদল নেতা মুকুল, আরমান, তমাল, সৈকত, স্বেচ্ছা সেবক নেতা মাসুম, রনি, সোহেল, বারিক, মৎস্যজীবি নেতা রফিক, মহিলা দল নেত্রী ওলেদা বেগম, মিনারা বেগম, যুব শ্রমিকদল নেতা আরিফ, ছাত্রদল নেতা বিপুল, মুন, জিকো প্রমুখ।

১৯ নভেম্বর, ২০২০ at ১৯:৩৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম/এমএআর