বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম চাকলাদারের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

ভাই বন্ধু শ্রমিক কল্যাণ সমবায় সমিতির উদ্যেগে যশোর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদ বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম চাকলাদারের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

শুক্রবার বাদ আসর যশোর পুরাতন বাস টার্মিনাল কেসবপুরষ্ট্যন্ডে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন:
কালীগঞ্জের অগ্রণী ব্যাংকে ঋণ জালিয়াতি : তিন কর্মকর্তার দেশত্যাগে নিষেধাজ্ঞা
সঙ্গীতশিল্পী বেবী নাজনীন হাসপাতালে ভর্তি
ত্বকের দাগ দূর করার ঘরোয়া উপায়

দোয়া ও স্মৃতিচারণ ভাইবন্ধু শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি শাহ আলম, সধারণ-সম্পাদক ফিরোজ হাসান জুয়েল, উপদেষ্টা মন্ডলির সদস্য হারুনর রসিদ ফুলু, সাবেক সাধারণ সম্পাদক মকবুল সিদ্দিকী, বিশিষ্ট ব্যবসায়ী ও অব. সহকারি পুলিশ সুপার আসলাম খান, সাংবাদিক শরিফুল ইসলাম, অরিফুল ইসলাম মনাসহ এ অনুষ্ঠানে যশোরের বিভিন্ন ব্যবসায়ী, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও সুশীল সমাজসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে উপস্থিত ছিলেন।

বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম চাকলাদার কিডনি সমস্যাসহ বার্ধক্যজনিত কারণে গত ১৩ই নভেম্বর শুক্রবার দুপুরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর আগে তিনি যশোর বাস মালিক সমিতির নেতা ছাড়াও স্বনামধন্য চাকলাদার পরিবহনের স্বত্বাধিকারী ছিলেন।

এছাড়া তিনি জেলা জ্বালানি পরিবেশক সমিতির সহ-সভাপতি, যশোর শহরের কাঁঠালতলা জামে মসজিদ ও ঈদগাহ ময়দানের প্রতিষ্ঠাতাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক উন্নয়নমুখী নানা কাজে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

নভেম্বর, ২০.২০২০ at ১৯:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচএম/তআ