শিবগঞ্জে খালেদা জিয়ার ছবিসহ প্যানা বানিয়ে অপ-প্রচার, থানায় অভিযোগ

বগুড়ার শিবগঞ্জে সাবেক যুবলীগ নেতা মতিউর রহমান মতিনের ছবি’র সাথে খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত প্যানা বানিয়ে রাতের আঁধারে বিহার ইউনিয়নের বিভিন্ন স্থানে টাঙ্গিয়ে অপ্রচারের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বিহার ইউনিয়নের ভাসুবিহার দক্ষিণপাড়া গ্রামের আলহাজ্ব আফছার আলী’র পুত্র শিবগঞ্জ উপজেলার সাবেক যুবলীগ নেতা মতিউর রহমান মতিন আগামী বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিহার ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারণায় নেমেছেন।

কিন্তু একটি মহল গত ১৯ নভেম্বর রাতের আধারে খালেদা জিয়া ও তারেক রহমানসহ স্থানীয় নেতাদের ছবি সম্বলিত প্যানার মাধ্যমে মতিনকে বিএনপির প্রার্থী হিসাবে দোয়া কামনা করে অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্যানা শাটানো হয়েছে।

এ ব্যাপারে মতিউর রহমান মতিন বলেন, আমি আগামীতে বিহার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ভোটে অংশ নিবো, কিন্তু একটি কু-চক্রি মহল আমার জনপ্রিয়তায় ঈশ্বার্নিত হয়ে আমার অজানতে রাতের আঁধারে বিএনপি নেতাদের সঙ্গে আমার ছবি দিয়ে প্যানা বানিয়ে অপপ্রচার করেছে।

এব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস ছাত্তার বলেন, মতিউর রহমান মতিন উপজেলা যুবলীগের সদস্য ছিলেন। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

১৯ নভেম্বর, ২০২০ at ১৯:২০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআই/এমএআর