কোটচাঁদপুরে কৃষকের মুত্যুর ঘটনায় মামলা

ঝিনাইদহের কোটচাঁদপুরে ধান ঝাড়াকে কেন্দ্র করে প্রতিবেশীর চড়-থাপ্পড়ে বদর উদ্দিন বুদো (৬৩) নামে এক কৃষকের মৃত্যুর ঘটনায় ৩০৪ ধারায় হত্যা মামলা দায়ের হয়েছে।

শুক্রবার সকালে নিহতের ছেলে মনিরুল ইসলাম বাদী হয়ে ৫ জন আসামীর নাম উল্ল্যেখ পূর্বক কোটচাঁদপুর থানায় এ হত্যা মামলা দায়ের করেন। এদিকে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার বলুহর গ্রামের প্রজেক্ট পাড়ায় প্রতিবেশী মৃত শওকত মন্ডলের ছেলে জিয়া মন্ডল ও তার পরিবারের সঙ্গে ধান ঝাড়াকে কেন্দ্র করে নিহত বুদোর বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে জিয়া ও তার পরিবারের লোকজন বুদোকে এলোপাতাড়ী লাথি, কিল-ঘুষি ও চড়-থাপ্পড় মারে। এতে বুদো অসুস্থ্য হয়ে গেলে তাকে প্রথমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সন্ধায় যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। নিহত বদর উদ্দিন বুদো ওই গ্রামের মৃত ছোবাহান মন্ডলের ছেলে।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, প্রাথমিকভাবে মৃতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে আজ (শুক্রবার) (৩০৪ ধারায় অপরাধ জনক) হত্যা মামলা দায়ের করেছেন। ওসি জানান, আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

১৯ নভেম্বর, ২০২০ at ১৬:৪৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এমএআর