ঘোড়াঘাটে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণের উদ্বোধন

গতকাল বুধবার বিকেল ৩টায় দিনাজপুরের ঘোড়াঘাটে ২০২০ অর্থ বছরে রবি মৌসুমে প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনার বিনামূল্যে সার ও বীজ বিতরণের উদ্বোধন করা হয়েছে। সার ও বীজ বিতরণের উদ্বোধন করেন,উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানশা।

এ উপলক্ষ্যে উপজেলা কৃসি অফিসের সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলমের সভাপতিত্তে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানশা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,দিনাজপুর জেলা অতিরিক্ত উপ-পরিচালক মোঃ জাফর ইকবাল।

আরও পড়ুন:
পাইকগাছায় মানব পাচার মামলায় স্বামী-স্ত্রী আটক
জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, ঘাতক স্বামী পলাতক
মহেশপুরে ট্রাক ও মটর সাইকেলের মুখো-মুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান,উপজেলা কৃষি অফিসার মোঃ এখলাস হোসেন সরকার,সহকারী কৃষি অফিসার মোঃ কামাল হোসেন প্রমূখ।
শেষে কৃষকদেও মাঝে সার ও বীজ বিতরনের উদ্বোধন করেন,প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানশা। উপজেলা কৃষি অফিসার মোঃ এখলাস হোসেন সরকার জানান,২০২০ অর্থ বছরে রবি মৌসুমে বোর, সরিষা, গম, মরিচ, টমেটো, সূর্যমূখী চাষের প্রণোদনা ও পূর্ণবাসন কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরন করা হয়। একটি পৌরসভা ও উপজেলার ৪টি ইউনিয়নে ১ হাজার ৯৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের

১৮ নভেম্বর, ২০২০ at ১৯:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএএইচ/আরএইচ