মাধবদীতে যত্রতত্র বিক্রি হচ্ছে গ্যাস সিলিন্ডার, দূর্ঘটনার শংকা !

নরসিংদীর মাধবদীতে একই দোকানে বিক্রি হচ্ছে পেট্রোল, অকটেন ও গ্যাস সিলিন্ডার। এমন দৃশ্য চোখে পড়বে মাধবদী পৌর শহর সহ আশেপাশের বাজারগুলোতে। কাঁচা বাজারের মত রাস্তা ঘাটে গ্যাস সিলিন্ডার বিক্রির সমারোহ চোখে পড়ে।

সিলিন্ডার দোকান মালিকরা জনগুরুত্বপূর্ণ রাস্তায় সিলিন্ডারের পসরা সাজিয়ে বিক্রি করছে। কমপক্ষে মাধবদী ও আশপাশ বাজারগুলোতে তিন শতাধিক দোকান রয়েছে।

মাধবদী পুরান বাসস্ট্যান্ডের পূর্ব স্কুল মার্কেটেই তিনটিরও বেশী দোকান অপর দিকে গরুবাজার থেকে বিবিরকান্দী রোড়ও রয়েছে ৫টিরও বেশী, গরুরবাজার ফায়ার সার্ভিস রোডে রয়েছে ৬টি, মাধবদী কলেজ রোড থেকে শীতলা বাড়ি মোড় পর্যন্ত ৪টি, তাছাড়া আব্দুল্লাহ বাজার, আনন্দী ঈদগাহ বাজার, শান্তির বাজার, ফুলতলা বাজার, আলগী নতুন বাজার ও আলগী বাজারসহ স্থানীয় বাজারগুলোতে ও রাস্তায় গ্যাস সিলিন্ডার বিক্রি হচ্ছে। আর এ সব রাস্তা গুলোতে চলছে যানবাহনসহ পথচারীরা। যে কোন মুহূর্তে ঘটে যেতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

আরও পড়ুন:
কুখ্যাত মাদক কারবারী শার্শার শালকোনার বিল্লালের নামে বিজিবি‘র মামলা
রাজশাহীতে গ্রামে গ্রামে নবান্ন উৎসব
দ্রুত হত্যা মামলার রহস্য উন্মোচন করায় ঘোড়াঘাট থানার ওসি পুরুষ্কৃত

এব্যাপারে এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ গ্যাস সিলিন্ডার বিক্রেতাদের রাস্তায় গ্যাস সিলিন্ডারের পসরা না সাজিয়ে নিরাপদ হেফাজতে রেখে বিক্রির পরামর্শ দিলেও কর্ণপাত করেনি এসব ব্যবসায়ীরা।

এ ব্যাপারে জরুরী ভিত্তিতে গ্যাস সিলিন্ডার বিক্রেতাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

নভেম্বর, ১৭.২০২০ at ১৮:৩১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসপি/তআ