কুখ্যাত মাদক কারবারী শার্শার শালকোনার বিল্লালের নামে বিজিবি‘র মামলা

কুখ্যাত মাদক কারবারী শার্শার শালকোনার গ্রামের বিল্লাল হোসেনের নামে মাদক মামলা হয়েছে। সোমবার বিজিবি শার্শার শালকোনা সীমান্ত থেকে ১শ’ ৬৮ বোতল ফেলসিডিল উদ্ধার করে। এ ঘটনায় শার্শা থানায় শালকোনা বিজিবি ক্যাম্পের হাবিলদার জালাল আহমেদ বাদী হয়ে মামলা করেছেন।

বিজিবি জানায়, শার্শার শালকোনা গ্রামের বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকায় মাদক ব্যবসায়ী বিল্লাল বিজিবি’র চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে ভারত থেকে ফেনসিডিল এনে যশোরে বিক্রি করে থাকে। তার বিরুদ্ধে সোনা এবং অস্ত্র পাচারেরও অভিযোগ রয়েছে। এছাড়া শালকোনা, সিববাস, পাকশিয়া ও টেংরালী গ্রামের কয়েক যুবক তার হয়ে ভারত থেকে ফেনসিডিল নিয়ে বিভিন্ন স্থানে সরবরাহ করে।

আরও পড়ুন:
ঝিনাইদহের দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন
করোনায় মৃত্যু দ্বিগুণ বেড়ে ৩৯, শনাক্ত ২২১২
‘ভ্যানিশ মোড’ এখন ম্যাসেঞ্জারে

গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র একটি টহল দল শালকোনার পশ্চিম মাঠে দেখতে পায় এক ব্যক্তি ভারত থেকে একটি চটের বস্তা নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। বিজিবি’র সদস্যরা চ্যালেঞ্জ করলে ওই চটের বস্তা ফেলে শালকোনার আয়ুব হোসেনের ছেলে বিল্লাল হোসেন পালিয়ে যায়। পরে ওই চটের বস্তার ভেতর ১৬৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ ব্যাপারে শার্শা থানায় মামলা হয়েছে। মামলা নম্বর -২৭।

শার্শার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানান, বিল্লাল হোসেন দীর্ঘদিন ধরে ফেনসিডিল ব্যবসা করে আসছে বলে অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ ১০ দিনের মধ্যে তদন্ত করে তার মামলার চার্জশীট দেবে।

নভেম্বর, ১৭.২০২০ at ১৮:২৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/সক/ এসএমআর