পাইকগাছায় ছোট ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠান জবর দখলের অভিযোগ

পাইকগাছায় বড় ভাই কতৃক ছোট ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে জবর দখল করে নেয়ায় অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। ঘটনাটি শুক্রবার ভোররাতে উপজেলার চাঁদখালী বাজারে।

অভিযোগে জানাযায়, উপজেলার কালিদাসপুর গ্রামের আতিয়ার রহমান গাজীর ছোট ছেলে হাফিজুর রহমান গাজী প্রায় ৩০ বছর ধরে চাঁঁদখালী বাজারে ব্যবসা করে আসছে।বাজারটি পেরিফেরির আওতায় নেয়ার পর বাংলা ১৪০৭ সাল থেকে ১৪২৬ সাল পর্যন্ত ডিসিআর কেটে আসছে। যার হাট সাজা মিস কেস ২৬/১৪-১৫ ,৬৩/১৪-১৫ জমির পরিমান ০.০০৫০ একর।সম্প্রতি পারিবারিক দ্বন্ধের জের ধরে শুক্রবার ভোরে হাফিজুরের বড় ভাই অহিদুজ্জামান দোকানের তালা ভেঙ্গে জবর দখল করে নিয়েছে। এ ব্যাপারে হাফিজুর জানায় সে ৩০ বছর ধরে সেখানে হার্ডওয়ারের দোকান করে ব্যববসা করে আসছে।

অহনা ট্রেডার্স নামে জবর দখল করা দোকান থেকে সিমেন্ট রড, টিনসহ নগদ ২৫ হাজারের মত লুটপাট করেছে। থানায় ৫ জনের নামে এজহার দেয়া হয়েছে। এ ব্যাপর অহিদুজ্জামান গাজী জানান, দোকানটি তার পিতা তার ২০১৫ সালে এ্যফিডেভিড করে দিয়েছেন। পার্শ্ববর্তী মুদি দোকানদার মতিয়ার রহমান ও শেখ মাহমুদ আলমসহ অন্যান্য দোকানদাররা জানান হাফিজুর বৃহস্পতিবার রাত বেচাকেনা করে বাড়ী চলে যায়। সকালে দেখি তারা দোকান নিয়ে গন্ডগোল করছে। ওসি এজাজ শফী জানান এব্যাপারে একটা লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

১৪ নভেম্বর, ২০২০ at ২০:২০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আইএইচ/এমএআর