গাইবান্ধায় বিদ্যুৎস্পর্শে একই পরিবারের ৩ জন নিহত

হেলে থাকা বাঁশের খুটিতে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জে একই পরিবারের তিনজন মানুষ প্রাণ হারিয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় কৃষক রেজাউল জমিতে ধানের বীজ ফেলতে গেলে মাঠে হেলে থাকা বাঁশের খুটিতে পরিত্যক্ত বৈদ্যুতিক তারের সাথে তিনি জড়িয়ে যান।
টের পেয়ে তার মা রেখা বেগম ও ভাতিজা অষ্টম শ্রেনির  ছাত্র সুজন তাকে বাঁচাতে গেলে তারাও সেখানে আটকে যান। পরে এলাকাবাসী বুঝতে পেয়ে বিদ্যুৎ অফিসে ফোন করে সংযোগ বিচ্ছিন্ন করে তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক রাজাউলকে মৃত ঘোষণা করে। এর আগে বাড়িতেই মারা যান তার মা ও ভাতিজা।
জেলা সদর হাসপাতালের জরুরী মেডিকেল অফিসার ডা. সুলতানুর আরেফিন আরিফ জানান, ইসিজি করে দেখা যায় তিনি বেঁচে নেই। তার ধারণা হাসপাতালে অাসার অাগেই রাজাউল মারা যান। এমন ঘটনার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উদাসীনতাকে দায়ী করে ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোকলেছুর রহমান রাজু বলেন, বিদ্যুৎ অফিসের লোকজন দায়িত্বশীল হলে একসাথে তিনজন তরতাজা মানুষকে হারাতে হতো না। তারা কোন খোঁজ খবর না রাখলে যেখানে সেখানে এমন মৃত্যুফাঁদ থাকতো না।