বিচার বিভাগীয় এসোসিয়েশন যশোর জেলা শাখার স্মারকলিপি প্রদান

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ বিচার বিভাগীয় এসোসিয়েশন যশোর জেলা শাখার নেতৃবৃন্দরা যশোর জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

বৃহস্পতিবার বিকেলে তারা এ স্মারক লিপি প্রদান করেন। জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রফিকুল হাসান এ স্মারকলিপি গ্রহন করেন।

স্মারক লিপিতে উল্লেখ করা হয় আগামি ২৬ নভেম্বরের মধ্যে দাবী আদায়ের দৃশ্যমান অগ্রগতি না হলে ২৮ নভেম্বর জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে কঠোর কর্মসূচী ঘোষনা করবে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন ।

এসময় উপস্থিত ছিলেন জেলা শাখার সভাপতি নুর হোসেন, সাধারণ সম্পাদক শাহ আলম, সাংগঠনিক সম্পাদক মুক্তার হোসেন, উপদেষ্টা বিপ্লব আহম্মেদ, মোনায়েম কবীর, শফিকুল ইসলাম সহ সংগঠনের নেতৃবৃন্দ।

তাদের দাবী গুলো হচ্ছে অধস্তন আদালতের কর্মচারীদের জুডিসিয়াল সার্ভিস কমিশনের সহায়ক কর্মচারী হিসেবে অর্ন্তভূক্ত করে উক্ত স্কেলে বেতন ভাতা প্রদান করতে হবে। সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃষ্টি করে হাইকোর্ট বিভাগ ও মন্ত্রণালয়ে ন্যায় জ্যেষ্ঠতা ও দক্ষতার ভিত্তিতে প্রতি পাঁচ বছর অন্তর পদোন্নতি উচ্চতর গ্রেড প্রদানের ব্যবস্থা করতে হবে। ও অধস্তন সকল আদালতের কর্মচারীদের নিয়োগ বিধি সংশোধন করে এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রণয়ন করতে হবে।এরআগে তারা তিনদফা দাবি সম্বলিত ব্যানার আদালত প্রাঙ্গনে টাঙিয়ে দেন।

১২ নভেম্বর, ২০২০ at ১৯:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচএম/এমএআর