গাইবান্ধায় শহীদ রুবেল দিবস পালিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শহীদ ছাত্র নেতা ময়নুল আকতার রুবেল হত্যার ৩৪তম দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালীর আয়োজন করা হয়।

বৃহ:স্পতিবার গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্র ইউনিয়ন দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালীর আয়োজ করে। জেলা সহ-সভাপতি তাহমিদুর চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ পাপ্পুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য ও সাবেক জেলা সভাপতি পংকোজ সরকার, গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ডা. আনিছুর রহমান, সাবেক ছাত্র নেতা দেলোয়ার হোসেন, জেএসডি’র সাবেক উপজেলা সভাপতি আইয়ুব হোসেন, ছাত্র ইউনিয়ন জেলা সংসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক বৃটিশ সরেন, জেলা সংসদের সদস্য সুচিত্র মুরমু তৃষ্ণা, সুজিত কুমার প্রমুখ।

আরও পড়ুন:
শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
সিরাজগঞ্জে ৩৩৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার
বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আলোচনায় বক্তারা ৩৪ বছরেও রুবেল হত্যাকান্ডের বিচার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নেয়ায় ৩৪বছর পূর্বে ১২ নভেম্বর সন্ত্রাসী কর্তৃক মিছিলে হামলা করে প্রকাশ্যে রুবেলকে হত্যা করা হয়।

এর আগে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উল্লেখ্য শহীদ ময়নুল আকতার রুবেল বগুড়া জেলার শিবগঞ্জ থানার দেউলি গ্রামে জন্মগ্রহন করেন। পিতা গোলাম মোস্তফা প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ছিলেন। শিক্ষা ব্যবস্থার বৈষম্য দূর করতে এবং শোষনমুক্ত সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য ছাত্র ইউনিয়নের ঐক্য, শিক্ষা, শান্তি ও প্রগতির নীল পতাকাকে আদর্শ হিসেবে নিয়েছিলেন।

১২ নভেম্বর, ২০২০ at ১৬:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসকেবি/আরএইচ